২৫ জুন, ২০২৪

Rail: রবিবার সম্পূর্ণ বন্ধ হাওড়া-বর্ধমান লোকাল ট্রেন!আর কবে কবে এই শাখায় ট্রেন বাতিল, জানুন
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-04 21:08:00   Share:   

উড়ালপুলের মেরামতির কাজের কারণে রবিবার সারাদিন বন্ধ হাওড়া এবং ব্যান্ডেল থেকে বর্ধমানগামী সব ট্রেন। রীতিমতো বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে পূর্ব রেল। বর্ধমান-আসানসোল এবং বর্ধমান-রামপুরহাট শাখাতেও লোকাল ট্রেন চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে ছুটির দিনে। তবে হাওড়া-বর্ধমান কর্ড এবং মেন শাখায় কিছু স্পেশাল ট্রেন চালানো হবে। রেল জানিয়েছে, রবিবারের জন্য মেন শাখায় হাওড়া থেকে শক্তিগড় পর্যন্ত ১৩ জোড়া ট্রেন চলবে। অন্যদিকে, কর্ড শাখায় ১০ জোড়া হাওড়া-মসাগ্রাম চলবে।

জানা গিয়েছে, শুধু ছুটির রবিবারই নয়, কাজের দিন অর্থাৎ সোম থেকে বুধবার পর্যন্ত হাওড়া-বর্ধমান (কর্ড এবং মেন মিলিয়ে), ব্যান্ডেল-বর্ধমান, বর্ধমান-আসানসোল এবং বর্ধমান-রামপুরহাট এই সব ক’টি শাখায় বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল। বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বাতিল হাওড়া-বর্ধমান সব লোকাল ট্রেনই। ওই সময় বন্ধ থাকবে ব্যান্ডেল-বর্ধমান লোকাল ট্রেন পরিষেবাও।

রেল জানিয়েছে, সোমবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় ৬ জোড়া এবং মেন শাখায় ৫ জোড়া লোকাল ট্রেন বাতিল। দুই শাখার একটিতেও কোনও স্পেশাল ট্রেন চলবে না। মঙ্গল ও বুধবারও হাওড়া-বর্ধমান কর্ড শাখায় ১০ জোড়া এবং মেন শাখায় ১০ জোড়া লোকাল ট্রেন বাতিল। 


Follow us on :