ব্রেকিং নিউজ
Tragic-accident-in-Uttarkashi-5-passengers-of-the-state-died-when-the-car-overturned-in-the-ditch
Uttarkashi: মর্মান্তিক দুর্ঘটনা উত্তরকাশীতে! মৃত এরাজ্যের ৫

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-26 10:50:48


উত্তরকাশীতে (Uttarkashi) দুর্ঘটনা (Accident)। কেদারতাল অভিযানে (Kedartal expedition ) গিয়ে মৃত্যু (Death) বাংলার ৫ পর্বতারোহীর (mountaineer)। গত সোমবার, ২২ মে গঙ্গোত্রী গোমুখ যাওয়ার উদ্দেশ্যে রওনা হয় ১০ জনের একটি ট্রেকিং টিম (Tracking Team)। তাঁদের মধ্যে একজন বারাকপুরের (Barrackpore) বাসিন্দা। নাম দেবমাল্য দেবনাথ (৫৫)। হাওড়া ডিভিশনের রেলের সিনিয়র সেকশনের ইঞ্জিনিয়ার ছিলেন তিনি। অন্য ৩ জন গড়িয়ার (Garia) শ্রীপুরের বাসিন্দা। একজন নৈহাটির (Naihati) বাসিন্দা, প্রদীপ দাস। 

জানা গিয়েছে, প্রতি বছরই তাঁরা ট্রেকিং করতে যান। করোনার (Corona) জেরে গত ২ বছর যেতে পারেননি। এবার ফের ট্রেকিং-এর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। বুধবার সন্ধ্যা বেলা হঠাৎ দেবমাল্য বাবুর বাড়িতে মৃত্যুসংবাদ আসে। যে গাড়িতে করে তাঁরা যাচ্ছিলেন, সেই গাড়িতে রাখা গ্যাস সিলিন্ডার বার্স্ট করে মৃত্যু ঘটে। ওই গাড়িতে ৫ জন ছিলেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রত্যেকের। 

 অন্যদিকে প্রদীপ বাবুর বাড়ির লোকের সঙ্গে দেখা করতে আসেন নৈহাটির পৌর প্রশাসক অশোক চ্যাটার্জী সহ বিধায়ক পার্থ ভৌমিক। তাঁরা এসে বাড়ির লোককে আশ্বস্ত করেন যত তাড়াতাড়ি সম্ভব প্রদীপ দাসের মৃতদেহ বাড়ির লোকজনের হাতে তুলে দেওয়া হবে। এই বিষয় নিয়ে মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee)  সঙ্গে যোগাযোগ করেছেন এবং মুখ্যমন্ত্রী স্বয়ং নিজেও বিষয়টি দেখছেন বলে জানান তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন