ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Tractor-loaded-with-sand-seized-before-smuggling-sand-in-Bihar
Smuggling: বিহারে বালি পাচারের আগেই বালি বোঝায় ট্রাক্টর আটক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-27 11:07:22


বিহারে (Bihar) বালি পাচারের (Sand smuggling) আগেই বালি বোঝায় ট্রাক্টর আটক করল বিধান নগর থানার পুলিস (Police)। গ্রীন টাইপুনালের নির্দেশে নদী থেকে তিন মাস বালি পাথর তোলার নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। সেই নির্দেশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বালি মাফিয়ারা বিভিন্ন নদী থেকে বালি পাথর তুলে বিহারে পাচার করে আসছিলেন।

প্রশাসনের নাকের ডগায় কীভাবে অবাধে দিনের বেলায় এইভাবে বালি পাচার হচ্ছে সেই নিয়েও কিন্তু প্রশ্ন উঠেছে। অবশেষে ফাঁসিদেওয়ার বিধান নগর থানা পুলিসের উদ্যোগে নাকা চেকিং শুরু করা হয়। এই নাকা চেকিং চলাকালীন ট্রাক্টর চালক পুলিসকে দেখে গাড়ি ফেলে সেখান থেকে পালিয়ে যান। অবশেষে পুলিস সেই বালি বোঝায় ট্রাকটারটি থানায় নিয়ে আসে। এবং ট্রাক্টর চালকের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গিয়েছে।

বলা যায়, বেআইনি বালি পাচারে পুরোপুরি রাশ পড়ছে না জেলায়।  দুষ্কৃতী সেখান থেকে নিয়মিত বালি তুলে রাতে ডাম্পারে বোঝাই করে ভিন রাজ্যে পাচার করছে বলে অভিযোগ করেন স্থানীয়রাই। এক্ষেত্রে প্রশাসনকে আরও কড়া পদক্ষেপ নিতে হবে বালি মাফিয়াদের উৎপাত রুখতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন