ব্রেকিং নিউজ
Toy-train-services-will-be-temporarily-closed-from-Friday-to-Sunday
Toy train: সেতু সংস্কারের কাজে শুক্র থেকে রবি সাময়িক বন্ধ থাকবে টয় ট্রেন পরিষেবা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-05 14:47:29


দার্জিলিং আর টয়ট্রেন(toy train) যেন সমার্থক। আপনি দার্জিলিং(Darjeeling) যাবেন কিন্তু টয় ট্রেনে চড়বেন না তা আবার হয় নাকি? ভ্রমণপিপাসুরা তাই তাকিয়ে থাকেন টয়ট্রেনের দিকে। কিন্তু সেই টয়ট্রেন পরিষেবা এবার সাময়িক সময়ের জন্য স্থগিত(closed) রাখল দার্জিলিং হিমালয়ান রেলওয়ে কর্তৃপক্ষ। এনজেপি-দার্জিলিং টয়ট্রেন পরিষেবা আপাতত বন্ধ থাকছে আজ অর্থাত্ শুক্রবার থেকে রবিবার পর্যন্ত।  

জানা গিয়েছে, ঘুম এবং কার্সিয়াং-এর মধ্যবর্তী এলাকায় থাকা দুটি সেতু সংস্কারের(bridge repaire) জন্যেই টয়ট্রেন পরিষেবা স্থগিত রাখা হয়েছে। একটানা তিনদিন স্থগিত থাকবে এই পরিষেবা। তবে ঘুম থেকে দার্জিলিং পর্যন্ত জয় রাইড(joy ride) অবশ্য চালু থাকছে।

সম্প্রতি পাহাড়ে বৃষ্টির(heavy rain) জেরে একাধিক জায়গায় ধস নেমেছিল। এছাড়াও বৃষ্টির জেরে কোথাও কোথাও টয়ট্রেনের লাইন কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। একইভাবে ক্ষতিগ্রস্ত হয় ওই দুটি সেতুও। আর তাই ওই দুটি সেতু দ্রুত সংস্কারের সিদ্ধান্ত নেয় দার্জিলিং হিমালয়ান রেলওয়ে কর্তৃপক্ষ। সিদ্ধান্ত মোতাবেক শুক্রবার থেকেই শুরু হয় সংস্কারের কাজ। জানা গিয়েছে, রবিবার অবধি চলবে সংস্কারের কাজ। সোমবার থেকে ফের এনজেপি-দার্জিলিং টয়ট্রেন পরিষেবা স্বাভাবিক হবে বলেই জানিয়েছেন দার্জিলিং হিমালয়ান রেলওয়ের ডিরেক্টর এ কে মিশ্র। 








All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন