ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Tmc-leader-Samarendra-Gayalis-3-day-CBI-custody-in-Hanskhalicase
Hanskhali: হাঁসখালিকাণ্ডে তৃণমূল নেতা সমরেন্দ্র গয়ালির ৩ দিনের সিবিআই হেফাজত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-30 15:45:32


হাঁসখালিকাণ্ডে (Hanskhali) এবার সিবিআইয়ের (CBI) জালে ব্রজ গয়ালির বাবা সমরেন্দ্র গয়ালি। গোয়েন্দাদের হাতে গ্রেফতার সমরেন্দ্র গয়ালির বন্ধু পীযূষ ভক্তও। শুক্রবার গ্রেফতারের পর শনিবার অভিযুক্তদের রানাঘাট আদালতে তোলা হয়। ধৃতদের ৩ দিনের সিবিআই হেফাজতের (CBI Custody) ) নির্দেশ দেয় রানাঘাট কোর্ট (Ranaghat Court)। তথ্যপ্রমাণ লোপাট, ডাক্তারের শংসাপত্র ছাড়াই নির্যাতিতা ছাত্রীর দেহ সত্কারের অভিযোগে সমরেন্দ্র গয়ালিকে গ্রেফতার করা হয়। গতকাল রাতেই মূল অভিযুক্ত ব্রজ গয়ালির বাবা তৃণমূল পঞ্চায়েত সদস্য সমরেন্দ্র গয়ালিকে গ্রেফতার করে সিবিআই।a

শুক্রবার পঞ্চায়েত সদস্য সমরেন্দ্র গয়ালিকে জেরার জন্য কৃষ্ণনগরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে ডেকে পাঠানো হয়। সিবিআই সূত্রে খবর, শ্মশানে ডেথ সার্টিফিকেট (Death Certificate) ছাড়া কীভাবে দাহ করা হল, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা। কিন্তু যথাযথ কোনও উত্তর দিতে পারেননি সমরেন্দ্র গয়ালি। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে তথ্যপ্রমাণ লোপাট সহ একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে বলে জানা গিয়েছে সিবিআই সূত্রে।

শনিবার আদালতেও সিবিআই সমরেন্দ্র গয়ালি ও তার বন্ধুর বিরুদ্ধে একই অভিযোগে সওয়াল করে। বিচারকের কাছে তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানায়। যদিও, সিবিআই-র সমস্ত অভিযোগ অস্বীকার করেন সমরেন্দ্র গয়ালির আইনজীবী অপূর্ব বিশ্বাস। তিনি পাল্টা আদালতের কাছে জামিনের আবেদন জানান।

নির্যাতিতার দেহ সত্কারে তাঁর কোনও প্রভাব ছিল কিনা, এমনকী ছেলে ব্রজকে বাঁচাতে বাবা কতটা প্রভাব বিস্তার করেছিলেন, তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন