ব্রেকিং নিউজ
Tiger-scare-in-Batakati-forest-huge-police-force-in-the-area
Tiger Panic: বাতাকাটি জঙ্গলে বাঘের আতঙ্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-22 12:04:23


দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ ব্লকের ঢোলাহাট থানার দক্ষিণ কাশিয়াবাদের গোবদিয়া নদীর তীরে বাতাকাটি জঙ্গলে বাঘের আতঙ্ক। ঢোলাহাট থানার আইসি-র নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী এলাকায়। বাঘের খোঁজে জঙ্গলে চলছে তল্লাশি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কবিতা বর এবং অন্যান্য কয়েকজন মহিলা সকালে নদীতে কাঁকড়া ধরতে যান। কাঁকড়া ধরার শেষে কবিতা বর যখন জঙ্গলের ভিতর দিয়ে উপরে উঠছেন, তখন তাঁর চোখের সামনে পড়ে বিশালাকৃতির ওই জন্তুটি। কবিতা ধরের কথায় জন্তুটি বাঘই ছিল। সঙ্গে সঙ্গে চিৎকার করতে করতে অজ্ঞান হয়ে নদীর চড়ায় পড়ে যান।

তাঁর চিৎকারে দূরে থাকা অন্যান্য মহিলারা দৌড়ে আসেন। কবিতা বরকে অজ্ঞান অবস্থায় উপরে নিয়ে আসেন। স্থানীয় চিকিৎসক দিয়ে চিকিৎসা শুরু হয়। জ্ঞান ফেরার পর ওই গৃহবধূ জানান, তিনি সামনে বাঘ দেখেছেন। গৃহবধূর কথাটি অগ্নি স্ফুলিঙ্গের মত চতুর্দিকে ছড়িয়ে পড়ে। আতঙ্কে এলাকার মানুষজন লাঠি, চৌকি, রড নিয়ে চিৎকার করতে করতে বেরিয়ে পড়েন।

খবর দেওয়া হয় বনদফতর এবং ঢোলাহাট থানায়। ঘটনাস্থলে বিশাল পুলিসবাহিনী নিয়ে আইসি(IC) নিজে পৌঁছান। জঙ্গলে তল্লাশি শুরু হয়, এমনকি বোমাও ফাটানো হয়। তবে এখনও পর্যন্ত কোনও বাঘের পায়ের ছাপ বা কোন জন্তু দেখতে পাওয়া যায়নি। কিছুক্ষণের জন্য তল্লাশি বন্ধ থাকলেও আবারও তল্লাশি শুরু হবে বলে খবর।

বাঘের খবর শুনে বেশ কিছু মানুষের একটাই প্রশ্ন এই এলাকায় বাঘ আসবে কী করে? বাঘের মতো দেখতে কোনো বড় জন্তু নয় তো? তবে ভালোভাবে তল্লাশির পর সেই প্রশ্নের উত্তর মিলবে বলে মনে করা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন