ব্রেকিং নিউজ
Tiger-attacks-killed-a-fiesherman-in-Sundarban-creates-panic-among-villagers-
Sundarban: কাঁকড়া ধরতে গিয়ে বাঘের মুখে কুলতলির মৎস্যজীবী, অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-24 16:17:28


কাঁকড়া ধরতে গিয়ে ফের বাঘের হামলায় (Tiger Attack) মৃত্যু এক মৎস্যজীবীর।বৃহস্পতিবার সুন্দরবনের (Sundarban) কুলতলি ব্লকের দেউলবাড়ি এলাকার ঘটনায় আতঙ্ক। দেবীপুর পঞ্চায়েতের দেউলবাড়ি গ্রাম থেকে চার জন মৎস্যজীবী (Fisherman Death) নৌকায় চেপে রওনা দিয়েছিলেন। ওই নৌকায় ছিলেন বাসুদেব বৈদ্য নামে এক মৎস্যজীবী। নদীর খাড়িতে কাঁকড়া ধরেই তাঁদের সংসার চলে।

সোমবার বাসুদেব বৈদ্য যখন কাঁকড়া ধরার জন্য নৌকার মাথার দিকে বসে সুত ফেলার কাজ করছিল। ঠিক সেই সময় ম্যানগ্রোভের ঝোপ থেকে আচমকাই বেড়িয়ে আসে বাঘটি। হঠাৎ বাঘটি এসে হামলা করে বাসুদেব বৈদ্যর উপর। বাঘটি তাঁকে ঘাড়ে কামড় দিয়ে জঙ্গলে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময় নৌকায় থাকা বাকি মৎস্যজীবীরা লাঠি নিয়ে তাড়া করলে বাঘ তাঁকে ছেড়ে পালায়।

পরে মৎস্যজীবীরা তাকে উদ্ধার করে গ্রামে নিয়ে আসে, অতিরিক্ত রক্তক্ষরণের ফলেই মৃত্যু হয় তাঁর। ঘটনা জানাজানি হতেই গ্রামে শোকের ছায়া। কুলতলি থানার পুলিস দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পরিবার সূত্রে খবর, তাঁরা অনুমতি নিয়ে কাঁকড়া ধরতে গিয়েছিল। কিন্তু বন দফতরের তরফ থেকে জানা গিয়েছে, ওই এলাকায় মানুষের প্রবেশ নিষিদ্ধ থাকা সত্বেও তাঁরা মাছ ধরতে গিয়েছিল। তাই এমন ঘটনা ঘটেছে বলে মনে করছেন। গ্রামবাসীরা জানাচ্ছেন এই ধরনের ঘটনা প্রায়ই ঘটে থাকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন