ব্রেকিং নিউজ
Threatened-to-spread-rape-video-on-internet-friend-of-arrested-husband
Gobardanga: ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, ধৃত স্বামীর বন্ধু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-13 16:17:52


রাজ্যে একের পর এক ধর্ষণকাণ্ড। এবার অভিযোগ স্বামীর বন্ধুর বিরুদ্ধে। তবে শুধু ধর্ষণ নয়, ব্ল্যাকমেলেরও অভিযোগ নির্যাতিতার। তদন্তে নেমে পুলিস অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ঘটনার জেরে গোবরডাঙা থানা এলাকার চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় সূত্রে খবর, ধৃতের নাম প্রদীপ তালুকদার। সে ইলেকট্রিক সরঞ্জাম বিক্রি করে। নিগৃহীতা গৃহবধূর স্বামীও ইলেকট্রিকের কাজ করার দরুণ দুজনের বন্ধুত্ব হয়েছিল। অভিযোগ, গত দু'বছর ধরে নিগৃহীতা গৃহবধূর সঙ্গে সম্পর্ক এই যুবকের। স্বামী বাড়ি থেকে বাইরে কাজের সূত্রে বেরোলে বন্ধু হওয়ার দরুণ সে খবর পেয়ে যেত। আর সেই সুযোগে গোবরডাঙার বাসিন্দা গৃহবধূর বাড়িতে এসে জোরপূর্বক তাঁকে ধর্ষণ করত। এমনকি ধর্ষণের ভিডিও ক্যামেরাবন্দি করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার নাম করে গত দু'বছরে বেশ কয়েকবার নিগৃহীতার বাড়িতেই তাঁকে ধর্ষণ করা হয়।

অবশেষে নিগৃহীতা ভয় উপেক্ষা করেন। স্বরূপনগর থানার অন্তর্গত মেদিয়া রবীন্দ্রনগরের বাসিন্দা প্রদীপ তালুকদারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিস মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্তের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। বুধবার তাকে বারাসত আদালতে তোলা হয়।ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে সাতদিনের পুলিসি হেফাজতের আবেদন করা হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন