ব্রেকিং নিউজ
This-time-shoot-out-in-Habra-injured-2
Habra: এবার হাবড়াতে শুট আউট, আহত ২

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 10:06:18


পুরুলিয়া (purulia), বারাকপুরের পর হাবড়াতে (habra) শুট আউটের ঘটনা। রাতের অন্ধকারে হঠাৎ হামলা দুষ্কৃতীদের। বোমা (bomb) ও গুলি ছোড়া হয় বলে অভিযোগ। সাত থেকে আট রাউন্ড গুলি ও দুটি বোমাও মারা হয় বলে স্থানীয় সূত্রে খবর। ঘটনায় আহত শান্তনু রায় ও রাজু ঘোষ নামে দুজন স্থানীয়।

বুধবার রাত বারোটা নাগাদ হাবড়া শ্রীনগর (shreenagar) মিলনী ক্লাব এলাকায় এই দুঃসাহসিক ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা। স্থানীয় মানুষজন তড়িঘড়ি আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতায় রেফার করা হয়। বর্তমানে আহতরা কলকাতার (kolkata) একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিসবাহিনী।

স্থানীয় সূত্রে খবর,  গুলিবিদ্ধ দুজন তৃণমূল কর্মী বলে পরিচিত। ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিতাংশু দাসের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই কান্ড ঘটিয়েছে। তবে পুরনো কোনও বিবাদ থেকেই এই ঝামেলা বলে মনে করছে স্থানীয় মানুষজন। অন্যদিকে বিজেপির পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। স্থানীয় বিজেপি নেতা জানান, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা।

ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তাঁদের মধ্যে তিনজনকে ইতিমধ্যেই আটক করেছে হাবরা থানার পুলিস (habra police station)। পুলিস সূত্রে খবর, আহত রাজু ঘোষের বিরুদ্ধে একাধিক দুষ্কৃতীমূলক কাজকর্মের অভিযোগ ছিল আগেই। যার জন্য জেলও খাটতে হয়েছে তাঁকে। বুধবার রাতের পর সকালে সেই এলাকা জঙ্গল থেকে উদ্ধার দুটি ফোন। ঘটনাস্থল থেকে উদ্ধার গুলির খোল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন