ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
This-time-Bagdar-MLA-compared-Rani-Rasmoni-with-Mamata-Banerjee
Bagda: এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রানি রাসমণির তুলনা করলেন বাগদার বিধায়ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 15:39:30


মা সারদার পর এবার রানি রাসমণির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। যা নিয়ে বিতর্ক তুঙ্গে। ঠিক কী বললেন তিনি?

সম্প্রতি তৃণমূল নেতা নির্মল মাজি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সারদা মায়ের সঙ্গে তুলনা করায় সমালোচনার ঝড় উঠেছিল। এবার বনগাঁয় তৃণমূল কর্মীদের রক্তদান শিবির ও কর্মী সম্মেলনের অনুষ্ঠান মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রানি রাসমণির সঙ্গে তুলনা করলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। বনগাঁ বিএস ক্লাবের মাঠে এই কর্মী সম্মেলন ও রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থক এই অনুষ্ঠানে এসেছিলেন। উপস্থিত ছিলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস, বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়, সহ-সভাপতি তরুণ ঘোষ, বনগাঁ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য, প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত বালা, একাধিক প্রাক্তন কাউন্সিলর সহ আরও অনেকে৷ যদিও এই কর্মী সম্মেলনে দেখা যায়নি তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা নেতৃত্বকে।

বাগদার বিধায়কের এই মন্তব্যে শুরু রাজনেৈতিক তরজা। সিপিএম নেতা পীযূষকান্তি সাহা বলেন, উনি কোন্ দলের বিধায়ক, এখনও ঠিক নেই। আসলে আখের গোছানোর চেষ্টা। তৃণমূল দল বলে আর কিছু নেই।

এই ইস্যুতে সমালোচনায় সরব বিজেপি। বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, উনি বাগদা থেকে বিজেপির ভোটে জিতে তৃণমূলে যোগ দিয়েছেন৷ ১০০ টির মধ্যে যে ৯৯ টি মিথ্যা কথা বলে, তার সঙ্গে রানি রাসমণি মায়ের তুলনা করায় মানুষ হাসছে। ওঁনার পড়াশুনা করা উচিত।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন