ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
This-time-Anubrata-is-not-appearing-before-the-CBI
Anubrata CBI: সিবিআই তলবে হাজিরা দিচ্ছেন না অনুব্রত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 17:27:53


রবিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ বোলপুরের (Bolpur) নিজের বাড়ি থেকে কলকাতার (Kolkata) উদ্দেশে রওনা দিলেন তৃণমূল নেতা তথা বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তবে জানিয়ে দিলেন, আগামীকাল নিজাম প্যালেসে (Nizam Palace) গরু পাচারকাণ্ডের মামলায় তিনি হাজিরা দেবেন না। সিবিআইকে (CBI) সেকথা ই-মেইল করে জানিয়েও দিয়েছেন।

বেরনোর আগে অনুব্রত বলেন, সিবিআইয়ের তলবে হাজিরা দিতে আগামীকাল যাচ্ছি না। সিবিআইকে ই-মেইল করে সেকথা জানিয়ে দিয়েছি। কী কারণে হাজিরা দিচ্ছি না, সে বিষয়ে কোনও উত্তর দেব না। পারলে সিবিআইকে জিজ্ঞাসা করে নিন। পরবর্তী তলবে সিবিআইয়ের কাছে হাজিরা দেব।

জানা গিয়েছে, বোলপুরের বাড়ি থেকে রওনা দিয়ে কলকাতার চিনার পার্কের ফ্ল্যাটে যাবেন তিনি। সেখানে আজকের দিনটা কাটানোর পর আগামীকাল কলকাতার কোনও একটি হাসপাতালে মেডিক্যাল চেক-আপের জন্য যেতে পারেন। এমনটাই সূত্র মারফত জানা যাচ্ছে।

উল্লেখ্য, গত বুধবার অনুব্রত মণ্ডলের তিন ঘনিষ্ঠ টুলু মণ্ডল, আব্দুল করিম এবং জিয়াউল হকের বাড়িতে তল্লাশি চালিয়ে নগদ ১৭ লক্ষ টাকা, একাধিক নথিপত্র এবং মোবাইল ফোন উদ্ধার করে সিবিআই। সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই তলব করা হয় অনুব্রত মণ্ডলকে। সিবিআই-এর গোয়েন্দারা অনুমান করছেন, তাঁদের হাতে যে নথি রয়েছে, তার সাথে শেষবার অনুব্রত মণ্ডল গরু পাচারের মামলায় যে বয়ান দিয়েছিলেন, তার কোনও মিল নেই। এই সমস্ত নথি উদ্ধারের পর সেবিষয়ে নিশ্চিত হতেই এই তলব। সোমবার সকাল ১১টা নাগাদ তাঁকে নিজাম প্যালেসে তলব করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন