ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
There-is-no-point-in-telling-the-IC-of-the-police-station-against-the-BJP-the-controversial-post-Udayan-Guha
Dinhata: থানার আইসি-কে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে লাভ নেই, বিতর্কিত পোস্ট উদয়ন গুহর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-25 12:35:24


ফের একবার সোশ্যাল মিডিয়ায় থানার আইসির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে মন্তব্য করলেন দিনহাটার বিধায়ক উদায়ন গুহ। রবিবার রাতে দিনহাটার বিধায়ক উদায়ন গুহ তাঁর ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লেখেন, "দিনহাটা থানার আইসির কাছে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে কোনও লাভ নেই"। তাঁর এই পোস্ট ঘিরে শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনীতিতে। এর আগেও দিনহাটা থানার আইসির বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করেছেন তিনি। তবে এ বিষয় নিয়ে এখনও পর্যন্ত তিনি কিছু বলতে চাননি।

উল্লেখ্য, গতকাল সাবানা খাতুন নামে এক বিজেপি কর্মী তাঁর ফেসবুক পোস্টে নাম না করে দিনহাটার বিধায়ক উদয়ন গুহকে নিয়ে একটি মন্তব্য করেন। তাতে তিনি এক মহিলাকেও টেনে এনেছেন এবং বেশ কিছু কুরুচিকর মন্তব্য করেছেন। তাঁর অভিযোগ, সেখানেও ওই অবৈধ সম্পর্কের জেরেই চাকরি হয়েছে ওই মহিলার। সময় হলে যে এর প্রমাণ তিনি দেবেন, তাও ওই পোস্টে উল্লেখ করেছেন তিনি। 

তাঁর এই মন্তব্য গোটা দিনহাটা জুড়ে ছড়িয়ে পড়ে। এই ঘটনা নিয়ে দিনহাটা তৃণমূল কংগ্রেস কর্মীরা থানায় বিজেপি কর্মী সাবানা খাতুনকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখায়। তৃণমূল কর্মীদের অভিযোগ, যেভাবে একজন বিধায়কের নামে বিজেপি কর্মী কুরুচিকর মন্তব্য করেছেন, তাঁকে গ্রেফতার করতে হবে। এই বিক্ষোভের কিছুক্ষণ পরই বিধায়ক উদয়ন গুহ তাঁর ফেসবুক পোস্টে লেখেন, "দিনহাটা থানার আইসির কাছে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে কোনও লাভ নেই "।

তবে এই বিষয়ে জেলার কোনও নেতৃত্ব কোনও মন্তব্য করেনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন