ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
There-is-a-stir-around-the-rescue-of-a-half-burnt-injured-body-from-the-side-of-the-railway-line
Gaighata: রেললাইনের পাশ থেকে অর্ধ দগ্ধ ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-03 16:27:23


অষ্টমীর দিন সকালেই রেল লাইনের (rail line) পাশ থেকে অর্ধ দগ্ধ বিবস্ত্র ক্ষতবিক্ষত দেহ (body) উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি উত্তর ২৪ পরগনার গাইঘাটা (Gaighata) থানার মনমোহনপুর এলাকার। সাত সকালে এমন হাড়হিম করা ঘটনায় আতঙ্কিত সাধারম মানুষ। যদি ওই ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে বনগাঁ শিয়ালদহ (Bangaon-sealdah) শাখার বিভূতিভূষণ হল্ট স্টেশনে প্রায় ৬০০ মিটার দূরে ডাউন লাইনের পাশে দেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়। তারাই তড়িঘড়ি খবর দেয় পুলিসে (police)। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিস ও বনগাঁ রেল পুলিস। পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। পাশাপাশি লাইনের পাশ থেকে পোড়া জামা কাপড়ের টুকরোও উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানিয়েছে, দেহটি উলঙ্গ অবস্থায় ক্ষতবিক্ষত অবস্থায় পড়েছিল। দেহের স্বল্প পোড়া পোশাক রয়েছে। দেহের বেশ কিছুটা অংশ লাইনের পাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

তবে ঘটনাটি খুন না আত্মহত্যা জানতে দেহটিকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে রেল পুলিস। ঘটনার তদন্তে পুলিস। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন