ব্রেকিং নিউজ
   শিলিগুড়িতে বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা, মৃত্যু হয় স্ত্রীর, গুরুতর আহত স্বামী     কুলতলীতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন দুষ্কৃতী, উদ্ধার বন্দুক ও এক রাউন্ড কার্তুজ      জীবনতলা থানা এলাকায় আগুনে পুড়ে মৃত্যু হল এক গৃহবধূর, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়     মায়াপুরে আগামীকাল পালিত হবে গীতা জয়ন্তী উৎসব      প্রয়াত নাট্য জগতের বর্ষীয়ান মায়া ঘোষ     আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৯ ডিগ্রি সেলসিয়াস  
The-young-man-who-committed-suicide-by-becoming-destitute-in-the-lottery--got-one-crore-fishermen-in-that-village
Lottery: লটারিতে নিঃস্ব হয়ে আত্মঘাতী যুবক, ওই গ্রামেই মত্স্যজীবী পেলেন এক কোটি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 19:07:16


একজন পেলেন, আর একজন পেলেন না। যিনি পেলেন না, তিনি নিজেকে শেষ করে দিলেন। এমনও হয়? বাস্তবে হল তাই। লটারি কেটে সর্বস্বান্ত হয়েছেন পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার রঘুনাথপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ডিমারির মহিষদা গ্রামের যুবক সুরজিৎ চন্দ্র। অবশেষে দিনকয়েক আগে তিনি বেছে নেন আত্মহননের পথ। অন্যদিকে ডিমারির পাকুড় গ্রামের ফুটপাতে মাছ বিক্রি করেন মৎস্যজীবী শক্তি বর্মণ। দিন আনা দিন খাওয়া ওই মৎস্যজীবী লটারিতে এক কোটি টাকা পেলেন। খুশির হাওয়া শক্তিবাবুর পরিবারে। কী অদ্ভুত সমাপতন পূর্ব মেদিনীপুর জেলার ডিমারিতে।

তবে লটারি কেটে নিঃস্ব হয়ে আত্মহত্যার ঘটনাকে দুঃখজনক বলেই জানান তিনি। শক্তিবাবু বলেন, আশা করা ভালো, কিন্তু লোভ ঠিক নয়। সবার আগে তাঁর সংসারের কথা ভাবা উচিত ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুরজিৎ লটারির নেশাতেই সর্বক্ষণ বুঁদ হয়ে থাকতেন।

সুরজিতের মণিহারি দোকান ছিল। তিনি দিনে ৩০০ থেকে ৪০০ টাকার লটারি কাটতেন।

হাজার হাজার টাকা খরচ হয়ে গেলেও তিনি ফের লটারি কাটতেন। পরিবারের দাবি, সেই কারণেই আত্মঘাতী হন সুরজিৎ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন