ব্রেকিং নিউজ
The-young-man-was-beaten-to-death-by-a-specially-capable-young-man-on-suspicion-of-being-a-thief
Basirhat: চোর সন্দেহে বিশেষভাবে সক্ষম এক যুবককে পিটিয়ে খুনে চাঞ্চল্য পানিতরে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-20 13:14:38


ভারত বাংলাদেশ সীমান্তের গ্রামে চোর সন্দেহে বিশেষভাবে সক্ষম এক যুবককে পিটিয়ে খুনে চাঞ্চল্য।খুনের অভিযোগ যুবকের কাকা ও কাকিমার বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার ৪।

বসিরহাট মহকুমার বসিরহাট থানার ইটিন্ডা-পানিতর গ্রাম পঞ্চায়েতের পানিতর গ্রামের ঘটনা।

বছর ২০ এর সঞ্জীব মণ্ডল মূক ও বধির। চলতি মাসের ১৪ তারিখ তার কাকার বাড়ি থেকে একটি মোবাইল চুরি হয়। আর সন্দেহের তির গিয়ে পড়ে ওই যুবকের উপর । এই নিয়ে এলাকার দুটো পরিবারের মধ্যে বচসা, গন্ডগোল ও মারধর হয়। আর সেই ক্ষোভ গিয়ে পড়ে বিশেষ চাহিদা সম্পন্ন ওই যুবকের উপর। প্রতিবেশীদের দাবি নিজের কাকা নন্দ মণ্ডল, কাকিমা পুন্নি মণ্ডল সহ পরিবারের বাকি দুই সদস্য তাকে বেঁধে রেখে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে শিবহাটি গ্রামীণ হাসপাতাল, তারপর বসিরহাট জেলা হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তারপর আর.জি. কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। বেশ কিছুদিন ধরে জীবন যুদ্ধে লড়াই করার পর অবশেষে তার মৃত্যু হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। মোবাইল চোর সন্দেহে যুবককে নিজের পরিবারের হাতেই খুন হতে হল। একবিংশ শতাব্দীতেও ভারত-বাংলাদেশ সীমান্তের পানিতর গ্রামে এই ঘটনা চোখে আঙুল দিয়ে মধ‍্যযুগীয় বর্বরতার নিদর্শন দেখিয়ে দিল।

পরিবারের তরফে বসিরহাট থানায় অভিযোগ করা হলে, অভিযোগের ভিত্তিতে মৃতের কাকা, কাকিমা, কাকার ছেলে ও কাকার পুত্রবধূ সহ মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। কাকা সহ ৪ জনকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন