ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
The-young-man-jumped-into-the-pond-after-being-chased-by-the-police-and-his-body-was-found-floating
Agarpara: পুলিসের তাড়ায় পুকুরে ঝাঁপ, মৃত্যু যুবকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 16:10:01


জুয়ার আসরে পুলিসি অভিযান। পুলিসের তাড়া খেয়ে পুকুরে ঝাঁপ দিয়ে মৃত্যু হল এক যুবকের। ব্যাপক চাঞ্চল্য আগরপাড়া উষুমপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগরপাড়া উষুমপুর বটতলা মাঠ সংলগ্ন একটি জায়গায় জুয়ার আসর চলছিল। সেখানে অংশ নিয়েছিল আগরপাড়া তারাপুকুর এলাকার বছর ২৬-এর যুবক বিশাল দাস। বন্ধুদের সঙ্গে জুয়া খেলছিল সে। আর সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে ঘোলা থানার পুলিস অভিযান চালায়। জুয়ার আসর থেকে পুলিসের তাড়া খেয়ে বাঁচার জন্য মাঠ সংলগ্ন একটি পুকুরে ঝাঁপ দেয় বিশাল। তারপর সেখান থেকে পুলিস তখনকার মতো চলে যায়।

বাড়ির লোকজন বিশাল বাড়িতে না যাওয়ায় তার খোঁজ শুরু করতে থাকে। তারপর বুধবার সকালে মাঠ সংলগ্ন পুকুর থেকে বিশাল দাসের মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। তারপর ঘোলা থানার পুলিসকে খবর দেওয়া হয়। ঘোলা থানার পুলিস দেহ তড়িঘড়ি তুলে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

স্থানীয় বাসিন্দা সহ বাড়ির লোকজনের অভিযোগ, ঘোলা থানার পুলিস দেখেছিল বিশাল পুকুরে ঝাঁপ দিয়েছে। কিন্তু তার পরেও পুলিস কেন তাকে বাঁচাল না? কেন তাকে উদ্ধার না করে চলে গেল? এখানে প্রশ্নের মুখে পুলিসের ভূমিকা। সরব পরিবারের সদস্যরা ।

পাশাপাশি ঘটনায় জড়িত দোষীদের উপযুক্ত শাস্তি দাবি জানিয়েছেন বিশালের পরিবারের লোকজন। বিশালের এই মৃত্যু ঘিরে যথেষ্টই রহস্য দানা বাঁধছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন