ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
The-tragic-death-of-the-child-fell-into-the-stagnant-water-of-the-pit
Child Death: গর্তের জমা জলে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-26 18:09:53


ড্রেন তৈরির সময় তার পাশে জমা জলে পড়ে মৃত্যু (death) এক শিশুর। মর্মান্তিক এই ঘটনাটি জলপাইগুড়ির (Jalpaiguri) বানারহাট ব্লকের হলদিবাড়ি চা বাগানের হনুমান মন্দির সংলগ্ন এলাকার। শোকের ছায়া পরিবার সহ এলাকায়। ঘটনার পরই ক্ষিপ্ত স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত শিশু বছর ৩ এর সাহিল লোহার। তার বাড়ি হলদিবাড়ি (Haldibari) চা বাগানের বরা লাইনে। মর্মান্তিক এই ঘটনাটি সোমবার বিকেল নাগাদ ঘটে। বেশ কিছুদিন ধরেই হনুমান মন্দির সংলগ্ন এলাকায় গ্রাম পঞ্চায়েতের তরফে নালা তৈরির কাজ চলছিল। কাজ করার সুবিধার্থে জল আটকানোর জন্য সেখানে একটি গর্ত তৈরি করা হয়েছে বরাতপ্রাপ্ত ঠিকাদার সংস্থার তরফ থেকে। আর সেই জমা জলের গর্তে পড়েই ওই শিশুর মৃত্যু বলে জানা গিয়েছে। আরও জানা যায়, সোমবার দুপুর থেকেই ওই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজির পর সেই জমা জলের মধ্যে থেকে তার দেহ উদ্ধার হয়। তড়িঘড়ি চা বাগানের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত (dead) বলে ঘোষণা করেন। 

ঘটনায় চাঞ্চল্য ছড়ায় চা বাগান (tea garden) এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিস। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই মৃত্যুর জন্য ঠিকাদার সংস্থার গাফিলতিকে দায়ী করেছেন ওই এলাকার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, যেখানে জল জমা হয়েছে সেই এলাকা ঘিরে রাখেনি ঠিকাদার সংস্থা। এরজন্যই এতো বড় দুর্ঘটনা ঘটে গিয়েছে। এলাকাবাসীরা ঠিকাদার সংস্থার কর্মীদের ঘটনাস্থলে আসার জন্য দাবি জানায়। তবে ঠিকাদার সংস্থার কোনও কর্মীই সেখানে আসেনি। এরপর বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান দীপক শ্যাম এসে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। এই মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিন্নাগুড়ি পুলিস ফাঁড়ির ওসি কুসাং টি লেপচা জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি হাসপাতালে পাঠানো হবে। লিখিত অভিযোগ পেলেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন