ব্রেকিং নিউজ
The-three-day-old-baby-is-crying-the-mother-has-locked-up-from-outside-and-disappeared
Nadia: তিনদিনের ফুটফুটে শিশু কেঁদেই চলেছে, তালাবন্ধ ১০ ঘণ্টা, উধাও মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 12:57:01


তিনদিনের একরত্তি ফুটফুটে দুধের শিশু, রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কেঁদেই চলেছে। সঙ্গে হাই স্পিড ফ্যানের আওয়াজ। পাশাপাশি ঘরের নানা কোলাহল। ১০ ঘণ্টা যাবৎ ঘরের দরজা বাইরে থেকে তালাবন্ধ। চরম অমানবিক এবং নির্মম এই ঘটনাটি শান্তিপুর যৌনপল্লির।

উত্তর ২৪ পরগনা থেকে আসা যৌনপল্লির যৌনকর্মীর ঘরেই ঘটনাটি ঘটেছে। এলাকা সূত্রে জানা যায়, অতীতেও তাঁর দুটি ছেলেকে নাবালক অবস্থায় মুম্বই ও দিল্লিতে কাজে পাঠিয়ে দিয়েছিলেন রোজগারের উদ্দেশ্যে। বাকি দুজনকেও অর্থের বিনিময়ে নিঃসন্তান দম্পতিদের কাছে বিক্রি করে দিয়েছেন। বিক্রির বিষয়টি উহ্য থাকলেও আইন অনুযায়ী কোর্টের মাধ্যমে লিখিত করেছিলেন অপর দুই নাবালকের ক্ষেত্রে। এবার পঞ্চম সদ্যোজাত তিনদিনের শিশুকন্যা রেখে তালাবন্ধ অবস্থায় পালিয়ে যান তিনি। 

প্রতিবেশীদের অনুমান, কন্যাসন্তান জন্মানোর জন্যই এই কাজ করেছেন তিনি। সন্তান জন্ম নেওয়ার একদিন আগে পর্যন্ত পেশা অনুযায়ী যৌনকর্ম চালিয়ে গিয়েছেন বলে জানিয়েছেন অন্যান্য যৌনকর্মীরা।
প্রতিবেশী যৌনকর্মীরাই নবজাতককে উদ্ধার করেন। এরপর শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান মেডিক্যাল চেকআপের জন্য। হাসপাতাল ও যৌনকর্মীরা ওই শিশুর মা-এর সঙ্গে যোগাযোগ করতে গেলে প্রাথমিকভাবে আসার কথা জানালেও পরবর্তীকালে মোবাইলের সুইচ অফ করে দেন। ঘটনার পর যৌনকর্মীরা শান্তিপুর থানার শরণাপন্ন হন। খবর পেয়ে নদিয়া জেলা চাইল্ড লাইন রাত ২ টো নাগাদ উদ্ধার করে নিয়ে যায় ওই শিশুটিকে।

চাইল্ড লাইনের প্রতিনিধি জানান, রানাঘাটে রেখে দেখভাল করা হবে শিশুটির। অন্যদিকে ওই শিশুটির সঙ্গে পুনরায় যোগাযোগের চেষ্টা করা হবে বলেই জানান তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন