ব্রেকিং নিউজ
The-son-hit-father-by-a-sharp-weapon-in-the-property-matter
Deganga: সম্পত্তি হাতাতে বৃদ্ধ, অসুস্থ বাবা-মাকে ধারালো অস্ত্রের আঘাত ছেলের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-02 16:06:37


ফের সম্পত্তির (Asset) লোভে অসুস্থ বৃদ্ধ বাবা-মাকে মারধর ছেলের। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Pargana) দেগঙ্গায় (Deganga)। অভিযোগ, অসুস্থ বাবা-মাকে ধারালো অস্ত্র দিয়ে মারতে যায় ছেলে। তখন ছোট বোন বাঁচাতে গেলে তাঁকেও মারধর খেতে হয়। এই অমানবিক ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে দেগঙ্গার রায়কোলা এলাকায়।

অভিযুক্ত ছেলের শাস্তির দাবিতে দেগঙ্গা থানার পুলিসের (Deganga police station) দ্বারস্থ হয়েছেন বৃদ্ধা মা। আহতদের ৩ জনের চিকিৎসা করানো হয়েছে বিশ্বনাথ পুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে(Biswanathpur Block Health Centre)। অভিযোগকারী বৃদ্ধার দাবি, তাঁর তিনটি সন্তান। দুই মেয়ে এক ছেলে। ছেলে তাঁদের দেখাশোনা করে না। প্রতিদিন সম্পত্তি লিখিয়ে নেওয়ার জন্য মারধর করে তাঁদের।

ওই বৃদ্ধ-বৃদ্ধার মেয়ে জানান, দীর্ঘদিন ধরেই মানসিকভাবে অত্যাচার (Mental Torture) করছে তাঁর মা-বাবার উপর। যাতে দুই বোনকে কোনও রকম সম্পত্তি না দেওয়া হয়, তাঁর জন্য সব সম্পত্তি নিজের নামে করে নিতে চাইছেন দাদা বলে জানান তিনি।

উল্লেখ্য, ছেলের অত‍্যাচারে অসুস্থ বৃদ্ধ বাবা তাঁর সম্পত্তি একমাত্র ছেলের নামে লিখে দিয়েছেন। কিন্তু থামেনি অত‍্যাচার। এবার বৃদ্ধা মায়ের সম্পত্তি হাতাতে অসুস্থ বৃদ্ধ বাবাকে মারধর, অত‍্যাচার চালাচ্ছে ছেলে। সম্পত্তি ছেলের নামে লিখিয়ে দিয়ে বাড়ি ছেড়ে দিতে জোর করে ছেলে বলে অভিযোগ। ঘটনার তদন্তে নেমেছে দেগঙ্গা থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন