২৯ মার্চ, ২০২৪

Bankura: বাঁকুড়ায় পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার কঙ্কাল, চাঞ্চল্য এলাকায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 19:36:51   Share:   

বাঁকুড়ার (Bankura) কালীতলা এলাকার প্রাচীন পরিত্যক্ত (Abandoned) একটি বহুতল বাড়ি থেকে কঙ্কাল (Skeleton) উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। গত বেশ কিছুদিন ধরেই রাতের অন্ধকারে পরিত্যক্ত ওই বাড়িতে অদ্ভূত শব্দ শুনতে পাচ্ছিলেন প্রতিবেশীরা। মঙ্গলবার সকালে স্থানীয়রা বাড়ির ভিতরে ঢুকে দেখেন বাড়ির একটি খাটের উপর বেশ কিছু হাড়গোড় জড়ো করা রয়েছে। হাড়গোড়গুলি মানুষের, এই সন্দেহে পুলিসে খবর দিলে বাঁকুড়া সদর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে হাড়গোড়গুলি উদ্ধার করে।

সূত্রের খবর, বাঁকুড়ার কালীতলা এলাকায় একসময়ের অভিজাত পরিবার হিসাবে পরিচিত ছিল বন্দ্যোপাধ্যায় পরিবার। পরিবারের সদস্যরা কলকাতা সহ দেশের বিভিন্ন স্থানে বসবাস করায়, তাঁদের বিশাল ত্রিতল বাড়ি গত কয়েকবছর ধরেই পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে। গত বেশ কিছুদিন ধরেই পরিত্যক্ত সেই বাড়ি থেকে মাঝেমধ্যেই অদ্ভূত সব শব্দ পাচ্ছিলেন প্রতিবেশীরা।

স্থানীয়দের দাবী, দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা ওই বাড়িতে এখন অসামাজিক কাজকর্ম চলে। শব্দের উৎস খুঁজতে এদিন সকালে বাড়িটির ভিতরে যান স্থানীয় প্রতিবেশীরা। তখনই তাঁদের নজরে আসে বাড়ির একতলার একটি কক্ষে তক্তার উপর বেশ কিছু হাড়গোড় জড়ো করা রয়েছে। হাড়গোড়গুলি মানুষের সন্দেহ হওয়ায় বাঁকুড়া সদর থানায় খবর দেন স্থানীয়রা। পরে বাঁকুড়া সদর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে হাড়গোড় উদ্ধার করে।


Follow us on :