ব্রেকিং নিউজ
The-roof-of-the-house-was-blown-off-by-the-explosion-killing-the-child
Blast: কালিয়াচকে বিস্ফোরণে উড়ে গেল বাড়ির ছাদ, শিশুর মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-26 12:38:37


ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মালদহের (Maldah) কালিয়াচক। স্থানীয় সূত্রে খবর, এই বিস্ফোরণে এক আট বছরের শিশুর মৃত্যু হয়েছে। কালিয়াচকের নওদা যদুপুর এলাকার ঘটনা।   বিস্ফোরণের তীব্রতা এতটাই জোরালো ছিল যে বাড়িটির ছাদ উড়ে যায়। ভেঙে পড়ে ঘরের দেওয়াল। মুহূর্তের মধ্যে তছনছ হয়ে যায় সব কিছু। এত জোরে বিস্ফোরণ হয় যে আশপাশের একাধিক বাড়ির দেওয়ালেও ফাটল দেখা দেয় বলে অভিযোগ স্থানীয়দের। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কালিয়াচক থানার বিশাল পুলিসবাহিনী। স্থানীয়দের দাবি, গ্যাস সিলিন্ডার ফেটে এই দুর্ঘটনা।

মৃতের এক আত্মীয়া জানান, তিনি তখন রুটি করছিলেন। শিশুটি আশেপাশেই ছিল। তখনই ভয়ঙ্কর শব্দে কেঁপে ওঠে এলাকা। এক লহমায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ওই বাড়ির একাংশ। ভগ্নস্তূপ থেকে শিশুটিকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। যদিও পথেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

স্থানীয়দের অনুমান, গ্যাস সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হয়। তবে এর পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে কালিয়াচক থানার পুলিস। বম্ব স্কোয়াডকেও বিষয়টি জানানো হয়। ইতিমধ্যেই বিস্ফোরণস্থল ঘিরে ফেলেছে পুলিস। কী থেকে বিস্ফোরণ জানতে তদন্তে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন