ব্রেকিং নিউজ
The-old-woman-fell-between-the-train-and-the-platform-Look-at-that-CCTV-footage
Train: ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝে পড়ে গেলেন বৃদ্ধা, সিসিটিভি ফুটেজে দেখুন সেই ভয়াবহ দৃশ্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 14:24:43


বাঁকুড়া (Bankura) স্টেশনের প্ল্যাটফর্মে (Platform) ঘটে গেল হাড় হিম করা ঘটনা। সিসিটিভি-র ফুটেজ (CCTV Footage) থেকেই বেরিয়ে এল সেই দৃশ্য। বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন এক বৃদ্ধা (Old Woman)। তবে এক্ষেত্রে আরপিএফের (RPF) ভূমিকার প্রশংসা করেছেন সকলেই। কারণ, তাদের তত্পরাতেই ওই বৃদ্ধা কার্যত নতুন জীবন ফিরে পেলেন। 

সিসিটিভি-র ছবিতে দেখা যাচ্ছে, একটি দূরপাল্লার ট্রেন সবে প্ল্যাটফর্ম থেকে চলতে শুরু করেছে। সেখানে তখন যাত্রী নেই বললেই চলে। কারণ, সবাই ট্রেনে উঠে পড়েছেন। এই সময় কিছুটা দূরে দেখা য়ায়, এক মহিলা ট্রেনের কামরার দিকে ইতস্ততভাবে এগচ্ছেন। তাঁরই পরিচিত এক ব্যক্তি (খুব সম্ভবত স্বামী) দূর থেকে ওই মহিলাকে ট্রেনে উঠে পড়তে বলছেন। ওই ব্যক্তি যখন বৃদ্ধার কাছে পৌঁছে গিয়েছেন, তখনই ট্রেনে ওঠার সময় ঘটে বিপত্তি। পাদানিতে পা দিয়েই পিছলে যান বৃদ্ধা। পড়ে যান ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝে। 

ওদিকে এরকম ঘটনা যে ঘটতে পারে, তা বোধহয় আঁচ করেছিলেন এক মহিলা আরপিএফ কনস্টেবল। ছবিতে দেখা যাচ্ছে, তিনি আগে থেকেই দৌড় লাগিয়েছেন। ফলে খুব দ্রুতই তিনি ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধাকে জাপটে ধরে ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝের বিপজ্জনক জায়গা থেকে বের করে আনেন। বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে ওই ব্যক্তিও হুমড়ি খেয়ে পড়েছিলেন। নিরাপদ জায়গায় সরিয়ে আনা হয় তাঁকেও।   

আসুন, এবার দেখে নেওয়া যাক, সেই সিসিটিভি ফুটেজ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন