ব্রেকিং নিউজ
The-old-man-died-in-the-middle-of-a-quarrel-between-two-monkeies
Gangajalghati: দুই হনুমানের ঝগড়ার মাঝে পড়ে প্রাণ গেল বৃদ্ধের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-07 16:54:31


দুই হনুমানের ঝগড়ার মাঝে পড়ে মৃত্যু বৃদ্ধের। বাঁকুড়ার গঙ্গাজলঘাটি রেঞ্জের লালপুর গ্রামের ঘটনা। মৃত বৃদ্ধের নাম কানাইলাল কুণ্ডু। বৃদ্ধের মৃত্যুর পরই এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক।

স্থানীয় সূত্রে জানা গেছে, দিন চারেক আগে খাবারের খোঁজে দুটি হনুমান গঙ্গাজলঘাটি রেঞ্জের লালপুর গ্রামে আসে। বৃহস্পতিবার সকালে দুটি হনুমানের মধ্যে ঝগড়া শুরু হয়। এর মাঝে লালপুর গ্রামের ৮২ বছর বয়স্ক কানাইলাল কুণ্ডু রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। আচমকাই ঝগড়ারত দুই হনুমানের মধ্যে একটি হনুমান আক্রমণ করে কানাইলাল কুণ্ডুকে। হনুমানের দাঁত ও নখের আঁচড়ে ক্ষতবিক্ষত হয় কানাইলাল কুণ্ডুর বাঁ পা। রক্তক্ষরণ শুরু হয় তাঁর। সঙ্গে সঙ্গে কোনওক্রমে হনুমানটির হাত থেকে স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় অমরকানন গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। যাওয়ার পথেই অচৈতন্য হয়ে পড়েন ওই বৃদ্ধ। তারপরই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বাঁকুড়া উত্তর বন বিভাগের অধিকর্তা কল্যাণ রাই জানান, মৃত ব্যক্তির পরিবারকে সরকারি নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে। অনেক বয়স হয়ে যাওয়ায় হনুমানের কামড়ে ভয় পেয়ে যান ওই বৃদ্ধ। হয়ত সে কারণেই হার্ট অ্যাটাকে মারা যান তিনি।

হাতির হানায় মৃত্যু তো আকছারই ঘটে। এবার হনুমানের হানায় এই প্রথম বাঁকুড়ায় কোনও ব্যাক্তির মৃত্যুর ঘটনা ঘটল। খবর পেতেই হনুমানটিকে ধরতে তৎপর হয় বন দফতর। শেষ পর্যন্ত ঘুমপাড়ানি গুলি করে পাকড়াও করা হয় হনুমানটিকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন