ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
The-missing-poster-was-in-her-name-this-time-Nusrat-cooked-khichuri-in-the-area
Basirhat: 'আমি তোমাদেরই' বোঝাতে কোমর বেঁধে খিচুড়ি রাঁধলেন 'নিখোঁজ' নুসরত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-29 16:25:11


এবার এক নতুন ভূমিকায় দেখা গেল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan)। বরাবরই লাইম লাইটে থাকা অভিনেত্রী নুসরত জাহানকে এবার দেখা গেল কোমর বেঁধে কালীপুজোর খিচুড়ি ভোগ রান্না করতে।

শনিবার সন্ধ্যায় বসিরহাট (Basirhat) মহকুমার বসিরহাট ২ নম্বর ব্লকের খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের মথুরাপুর-গোবিন্দপুর ভদ্রাকালী শ্মশানে কালীপুজোর আয়োজন করা হয়। আর সেখানেই খিচুড়ি ভোগ রাঁধতে দেখা গেল বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে। একেবারে পেশাদার রান্নার ঠাকুরের মতো খুন্তি নেড়ে, মশলা ঢেলে খিচুড়ি ভোগ রান্না করতে দেখা গেল সাংসদ অভিনেত্রীকে। তাঁকে রান্না করতে দেখে অভিভূত হয়ে যান এলাকাবাসীরাও। যে যাঁর মতো সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। বিভিন্ন সময়ে লাইম লাইটে থাকতে দেখা গিয়েছে নুসরতকে। কিন্তু একবারে পেশাদার রাঁধুনির ভূমিকায় এই প্রথম তাঁর দেখা মিলল। পাশাপাশি তিনি মন্দিরে পুজোও দেন। মন্দির চত্বরে ভক্তদের সঙ্গে সেলফিও নেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই বসিরহাট লোকসভা এলাকায় তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়েছিল। তারপর থেকে যথেষ্ট সক্রিয় তিনি। কখনও বসিরহাট পুরসভা, কখনও টাকি পুরসভায় মিটিং করতে দেখা গেছে তাঁকে। এমনকি কালীপুজোয় এসে রান্না করতেও দেখা গেল। ফলে, একদিকে যেমন প্রশাসনিক কাজ সামলাচ্ছেন, অন্যদিকে জনসংযোগ বাড়ানোর জন্য নিজেই উদ্যোগী হয়েছেন।

এদিনের এই কালীপুজোয় উপস্থিত হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য বার্তা দেন তিনি। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বসিরহাট সাংগঠনিক জেলা সভাপতি সরোজ বন্দ‍্যোপাধ্যায় ও খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের প্রধান অপরেশ মুখোপাধ্যায় সহ একাধিক প্রশাসনিক ও দলীয় নেতৃত্ব।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন