ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
The-miscreants-were-accused-of-killing-two-female-artistes-with-hot-rods-creating-a-stir-in-the-area
Sodepur: দুই মহিলা শিল্পীকে গরম রড দিয়ে মারার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে, চাঞ্চল্য ছড়াল এলাকায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-19 10:59:57


দুই মহিলা শিল্পীকে গরম রড দিয়ে মারার (Beaten) অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে খড়দহ (Khaṛadaha) দোপেদিয়া মোর এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে রহড়া থানার পুলিস (Rahra police station)।

সম্প্রতি ইউটিউবে (YouTube) সোদপুর (Sodepur) অমরাবতী এলাকার সন্নতি মিত্র এবং শ্রী ভদ্রের গান রিলিজ হয়েছে। ১২ তারিখে তাঁরা বাড়ি থেকে যাচ্ছিলেন দৌপেরিয়া মোড়ে বান্ধবীর বাড়িতে। হঠাৎ করে দুষ্কৃতীরা বাইকে করে এসে গরম রড দিয়ে তাঁদের উপর চড়াও হয়। তাদের বেধড়ক মারধর করা হয় বলে রহড়া থানায় অভিযোগ দায়ের করেন।

কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিস। এরফলে তাঁরা আতঙ্কে ভুগছে এবং বাড়ি থেকে বেরোতেও ভয় পাচ্ছেন বলে জানিয়েছেন।

তাঁরা বলেন, সোশ্যাল মিডিয়া ও ওটিটি প্লাটফর্মে  উঠতি নতুন শিল্পীরা তাঁদের প্রতিভা দেখানোর জন্য কিছু করলেই দমানোর চেষ্টা করা হয়। নতুন শিল্পীদের উঠতে না দেওয়ার জন্য এই ধরনের হামলা করা হয়। একই আশঙ্কা প্রকাশ করলেন আহত মহিলা শিল্পী শ্রী ভদ্রও। এর আগেও একাধিক হুমকি পাওয়ার অভিযোগ করেছেন তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন