ব্রেকিং নিউজ
The-husband-has-stockpiled-bombs-the-wife-calls-the-police-station-when-the-quarrel-escalates
Habra: স্বামী বোমা মজুত করে রেখেছে, ঝগড়া চরমে উঠতেই থানায় ফোন স্ত্রীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 18:19:10


এ যেন অবাক কাণ্ড! দম্পতির মধ্যে ঝামেলা, অশান্তি হতেই বেরিয়ে এল স্বামীর অসামাজিক কর্মকাণ্ডের কথা। পুলিসের কাছে স্বীকারোক্তি স্ত্রীর। এমনই ঘটনা ঘটল হাবড়ার (Habra) রাউতারা পঞ্চায়েতের মথুরাপুর এলাকায়। কিন্তু কী এমন ঘটল? কী উদ্ধারই বা হল?

জানা যায়, এই এলাকার এক আইএসএফ (isf) নেতার বাড়ি থেকে কুড়িটি তাজা বোমা (bomb) উদ্ধার করে হাবড়া থানার পুলিস (Habra Police Station)। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয় ধৃতকে।

স্থানীয়রা জানান, সোমবার স্বামী-স্ত্রীর মধ্যে গণ্ডগোল হয়। এমনকি, স্ত্রীর বাড়ির সদস্যরা তাঁকে নিতে এলে যেতে দেয়নি হাবিবুল। এরপরেই স্ত্রী থানায় ফোন করে জানান, তাঁর স্বামী বাড়িতে বোমা মজুত করে রেখেছে। সঙ্গে সঙ্গে হাবড়া থানার পুলিস এসে আইএসএফ নেতা বলে পরিচিত হাবিবুল মণ্ডলের বাড়ি থেকে ২০ টি তাজা বোমা উদ্ধার করে। ঘটনার পরেই গ্রেফতার করা হয় হাবিবুলকে। মঙ্গলবার অভিযুক্তকে বারাসত আদালতে পাঠানো হয়। এলাকায় এত বোমা মজুত ছিল, এটা ভেবেই আতঙ্কে হাবড়ার মথুরাপুর এলাকার বাসিন্দারা। তবে এই সমস্ত বিষয়ে পরিবার জানে না কিছুই। এই ঘটনার খবর পেয়ে যেন আকাশ ভেঙে পড়েছে পরিবারের সদস্যদের মাথায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন