২৩ মে, ২০২৪

Dinhata: উত্তরবঙ্গ সফরের মাঝেই উত্তপ্ত দিনহাটায় যেতে পারেন রাজ্যপাল
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-28 16:49:22   Share:   

ভাঙড়, ক্যানিংয়ের (Canning) পর এবার দিনহাটা (Dinhata)। উত্তরবঙ্গ সফরেই কোচবিহার যেতে পারেন রাজ্যপাল (Governor) সিভি আনন্দ বোস (C. V. Ananda Bose)। রাজ্যে পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে গত ২৪ ঘণ্টায় বারবার উত্তপ্ত হয়েছে উত্তরবঙ্গের এই জনপদ। সেই অশান্ত এলাকা এবার দেখতে যেতে পারেন রাজ্যপাল। জেলা তৃণমূল সূত্রে দাবি করা হয়েছে, রাজ্যপাল আসলে, তাঁরাও দেখাবেন এলাকার আসল চেহারাটা। যদিও রাজ্যপাল কখন কোচবিহার যাবেন, সেই ব্যাপারে এখনও কিছু স্পষ্ট করেনি রাজভবন।

কখনও তৃণমূল-বিজেপি, আবার কখনও তৃণমূলে গোষ্ঠী কোন্দলে পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত হয়েছে কোচবিহারের দিনহাটা। সোমবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত বারে বারে এলাকায় গুলি চলার অভিযোগ উঠেছে। এরমধ্যে মঙ্গলবারের ঘটনায় এক তৃণমূল কর্মী মৃত্যু ঘিরে চড়েছে রাজনৈতিক রং। জলপাইগুড়ির জনসভা থেকে তৃণমূল নেত্রী অভিযোগ করেছেন, সীমান্ত পার করিয়ে বাংলাদেশের দুষ্কৃতীদের এ দেশে আনা হচ্ছে।

এই পরিস্থিতিতে রাজ্যপালের কোচবিহার সফর ঘিরে শুরু হয়েছে জল্পনা। যদিও সিভি আনন্দ বোসের যা উত্তরবঙ্গ সূচি তাতে কোচবিহারের কোনও উল্লেখ নেই। ইতিমধ্যেই মৃত তৃণমূল কর্মীর বাড়িতে রাজ্যপালকে যাওয়ার অনুরোধ করেছে জেলা তৃণমূল। তবে মুর্শিদাবাদ না দিনহাটা, কোথায় যাবেন রাজ্যপাল, তা এখনও ঠিক হয়নি।


Follow us on :