ব্রেকিং নিউজ
The-father-sold-the-daughterto-a-relatives-house
Minor Girl: পড়াশোনার নাম করে আত্মীয়ের বাড়ি নিয়ে গিয়ে মেয়েকে বিক্রি করে দিল বাবা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 14:41:17


নিজেরই মেয়েকে বিক্রি! গুরুতর অভিযোগ বাবার বিরুদ্ধে। যা শুনে চক্ষু চড়কগাছ পূর্ব মেদিনীপুরের (East Medinipur) মহিষাদল থানার উত্তর গোপালপুর গ্রামের বাসিন্দাদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই এলাকায়।

জানা যায়, উত্তর গোপালপুর (North Gopalpur) গ্রামের বাসিন্দা বছর ২৮ এর শুকদেব চক্রবর্তী, যার বিরুদ্ধে নিজের মেয়েকে বিক্রি করার অভিযোগ উঠেছে। অভিযোগ, শুকদেব তাঁর নাবালিকা মেয়েকে ১ লা আগস্ট রঙ্গীবসানের এক যুবকের কাছে বিক্রি করে দেয়। তবে এই খবর জানাজানি হতেই পঞ্চায়েত সদস্যরা তৎপর হন। ঘটনার তিনদিনের মাথায় উদ্ধার হয় বিক্রি হওয়া নাবালিকা। প্রশাসনের দ্বারস্থ হয়েছেন নাবালিকার মা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মহিষাদল থানার পুলিস (Mahishadal police station)।

নাবালিকার মা জানান, এক আত্মীয়ের বাড়িতে মেয়ের পড়াশোনা ভালো হবে বলে নিয়ে যায় তাঁর স্বামী। এরপর ফোনে জানায়, মেয়ে কিছুদিন এখানেই থাকবে। কিন্তু তাতে রাজি হননি মা। বাড়ি ফিরে আসতে বলেন তিনি তাঁর মেয়েকে। কিন্তু নাবালিকার বাবা সেখানে মেয়েকে বিক্রি করে চলে আসে। পরে মা জানতে পারেন তাঁর স্বামী মেয়েকে বিক্রি করে দিয়েছে। এরপরই প্রশাসনের দ্বারস্থ হন তিনি। সঠিক শাস্তির দাবির জানিয়েছেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন