ব্রেকিং নিউজ
The-ex-councillor-also-got-involved-in-a-fight-in-Sipaibazar-due-to-garbage-dumping
Garbage: আবর্জনা ফেলাকে কেন্দ্র করে উত্তেজনা সিপাইবাজারে, হাতাহাতিতে জড়ালেন প্রাক্তন কাউন্সিলরও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-04 14:23:57


সাত সকালেই আবর্জনা (garbage) ফেলাকে কেন্দ্র করে চরম উত্তেজনা। পুলিসের (police) সামনেই এলাকাবাসীদের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরও। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর (West Medinipur) শহরের সিপাইবাজার এলাকার।

জানা গিয়েছে, দিন কয়েক আগেই সিপাই বাজার এলাকায় থাকা একটি ভ্যাট ভেঙে দেন স্থানীয় এক বাসিন্দা। তারপর থেকেই আবর্জনা ফেলতে অসুবিধে হয় এলাকাবাসীদের। বাধ্য হয়েই এলাকায় নতুন ভ্যাটের দাবিতে রবিবার বিক্ষোভে সামিল হন এলাকাবাসীরা। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিস। ঘটনাস্থলটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের সীমানায় হওয়ায় খবর পেয়ে ঘটনাস্থলে আসেন এলাকার প্রাক্তন কাউন্সিলর শ্যামল ভকতও। এরপরই পুলিসের সামনে প্রথমে এলাকাবাসীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন, পরে তা হাতাহাতিতেও পৌঁছয়। কোনওক্রমে প্রাক্তন কাউন্সিলরকে সরিয়ে পরিস্থিতি সামাল দেয় কোতোয়ালি থানার পুলিস।

তবে ঘটনার পর এলাকাবাসীদের সঙ্গে কথা বলে দ্রুত সমস্যার সমাধানের আশ্বাস দেওয়া হয়। আশ্বাস পেয়ে কিছুটা নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। কিন্তু এলাকায় এখনও পর্যন্ত মোতায়েন রয়েছে পুলিসবাহিনী। এদিকে, এই বিষয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে রাজি হননি প্রাক্তন কাউন্সিলর। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন