ব্রেকিং নিউজ
The-district-administration-has-been-directed-to-be-vigilant-to-avoid-any-disturbance
Nabanna: সতর্ক নবান্ন, বিশৃঙ্খলা এড়াতে নজরদারির নির্দেশ জেলা প্রশাসনকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-17 20:00:24


অগ্নিপথ প্রকল্পের বিরূদ্ধে আন্দোলনের জেরে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির ওপর যাতে কোনও বিরূপ প্রভাব না পড়ে, সে ব্যাপারে সতর্ক থাকার জন্য রাজ্য সরকার জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছে। রাজ্যের সচিবালয় নবান্ন থেকে সামগ্রিক পরিস্থিতির ওপর কড়া নজর রাখা হয়েছে বলে প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে। ওই প্রকল্পের বিরোধিতায় মিছিল, পথ অবরোধের জেরে যাতে বিশৃঙ্খলার সৃষ্টি না হয়, তা দেখতে জেলা প্রশাসনগুলিকে নির্দেশ দেওয়া হয়েছে। কোনওভাবেই যেন কোনও বিশৃঙ্খলার সৃষ্টি না হয়, সেই দিকে সজাগ দৃষ্টি রাখতে বলা হয়েছে জেলাগুলিকে। নবান্নের তরফেও প্রতিটি জেলার পরিস্থিতির উপর অবিরাম নজর রাখা হচ্ছে। হাওড়া ও পুরুলিয়ার কয়েকটি জায়গায় মিছিল বা জমায়েতের চেষ্টা হয়েছিল, তা আটকে দেওয়া হয়েছে রাজ্য পুলিশের তরফে।

এদিন সকালের দিকে বেশ কয়েকটি জায়গায় বিক্ষোভ, মিছিল হয়েছে। প্রতিটি জায়গাতেই পুলিস পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবুও বিক্ষোভের জেরে ভোগান্তির শিকার হন আমজনতা। শিলিগুড়িতে সেবক রোড, হিলকার্ট রোড, ভেনাস মোড় হয়ে ফ্লাইওভার ধরে বিক্ষোভ-মিছিল দেশবন্ধুপাড়া এলাকায় পৌঁছয়।

ফ্লাইওভারের ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তরুণরা। পরিস্থিতি সামাল দিতে কালঘাম ছোটে পুলিশের।

'অগ্নিপথ' প্রতিবাদের আঁচ পড়ে পুরুলিয়াতেও। শুক্রবার সকাল থেকে পুরুলিয়া- বরাকর রাজ্য সড়কে পলিটেকনিক কলেজের সামনে শুরু হয় এই বিক্ষোভ। এদিন আন্দোলনকারীদের কোনও অনুমতি না থাকায় পুলিশের বাধার মুখে পড়তে হয়। অভিযোগ, আন্দোলনকারীদের উপর লাঠিচার্জ করে পুলিশ।

হাওড়া ব্রিজের ওপর আন্দোলন দানা বাঁধার আগেই পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


Calcutta News
00:00
/
00:00
LIVE





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন