২৪ এপ্রিল, ২০২৪

Barasat: দুঃসাহসিক ঘটনা! ব্যবসায়ীকে ফ্ল্যাটে ডেকে মারধর, ছিনতাই
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-21 12:49:17   Share:   

দুঃসাহসিক ঘটনা। বারাসতে (Barasat) এক ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা, সোনার চেন, আংটি ও বাইক ছিনিয়ে তাঁকে রাস্তায় ফেলে দিয়ে গেল একদল দুষ্কৃতী। শনিবার বারাসাত থানায় (police station) অভিযোগ দায়ের করে তাঁর পরিবার। ঘটনার তদন্তে পুলিস (police)।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার দুপুরে। মহম্মদ আলি আজগর হোসেন ক্যাপসিকামের বীজ বিক্রি করতে পৌঁছন মধ্যমগ্রাম আবদালপুর এলাকায়। সেখানে বীজ দিয়ে ৪০ হাজার টাকা পেমেন্ট নেন। তাঁর কাছে ছিল আরও বীজ। সেই সময় আজগর হোসেনের পিছু নেয় কিছু যুবক। তারা মধ্যমগ্রাম চৌমাথায় এসে বলে, তারাও বীজ নিতে চায়। কিন্তু পেমেন্ট বারাসতে ফ্ল্যাটে গিয়ে করবে। এতে আজগর প্রথমে রাজি হননি। তারপর অনেক অনুরোধ করায় বারাসত পাইওনিয়ার এলাকায় একটি ফ্ল্যাটবাড়িতে আসেন আজগর। সেই ফ্ল্যাটে আগে থেকে লোকজন মজুত ছিল বলে জানা যায়। 

অভিযোগ, আজগরকে জোরপূর্বক ঘরে ঢুকিয়ে ৭-৮ জন মিলে মারধর করে। তাঁর কাছে থাকা ২ লক্ষ টাকা কেড়ে নেয়। গলায় সোনার চেন, হাতের আংটি সব কেড়ে নেয়। সঙ্গেই বাইকটিও দুষ্কৃতীরা নিয়ে নেয়। এরপর শুক্রবার রাতে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে আজগরকে ফেলে দিয়ে চলে যায়। খবর পেয়ে সেখান থেকেই আজগরের পরিবারের লোকজন উদ্ধার করে বারাসতের এক নার্সিংহোমে ভর্তি করে তাঁকে।

পরিবারের তরফ থেকে বারাসত থানায় পুরো ঘটনার বিবরণ উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে বারাসত থানার পুলিস তদন্ত শুরু করে। তবে এখনও পর্যন্ত ঘটনায় জড়িত কেউ গ্রেফতার করা হয়নি।


Follow us on :