ব্রেকিং নিউজ
The-boy-had-placed-a-bomb-in-the-bathroom-cot-the-mother-was-bloody-in-the-explosion
Habra: বাথরুমে কৌটোর মধ্যে বোমা রেখেছিল ছেলে, বিস্ফোরণে রক্তাক্ত মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-29 09:56:10


বাড়ির বাথরুমে ছেলে মজুত করে রেখেছিল বোমা (bomb)। আর সেই বোমা বিস্ফোরণে গুরুতর জখম (injured) বৃদ্ধা মা। শনিবার রাতের এই মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হাবড়া থানার (Habra Police Station) নগরথুবা পদ্মার পাড় এলাকায়।

পুলিস সূত্রে জানা যায়, হাবড়া শ্রীনগর এলাকায় দুই তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি এবং বোমাবাজির ঘটনায় ইতিমধ্যে মূল অভিযুক্ত সহ আটজনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঘটনায় এখনও পলাতক বেশ কয়েকজন। অভিযুক্তদের মধ্যে অন্যতম নাম প্রবীর মজুমদার। যার বাড়িতে শনিবার রাতে এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। বোমার আঘাতে গুরুতর জখম হন হাবড়া শ্রীনগর কাণ্ডে অভিযুক্ত পলাতক প্রবীর মজুমদারের বৃদ্ধা মা গীতা মজুমদার। 

জানা যায়, এদিন গীতা দেবী রাতে বাথরুমে একটা কাঁচের কৌটো দেখতে পান। কৌতুহলবশত ওই কৌটো খুলতে গেলেই ঘটে বড়সড় বিপত্তি। বিকট শব্দে তড়িঘড়ি ছুটে আসেন বৌমা সহ এলাকার লোকজন। এরপর বৌমা স্মৃতি মজুমদার সঙ্গে সঙ্গে স্থানীয়দের তৎপরতায় গীতা দেবীকে হাবড়া হাসপাতালে নিয়ে আসেন। দেখা যায় বৃদ্ধা চোখে-মুখে-হাতে-পায়ে একাধিক জায়গায় বোমার আঘাত পেয়েছেন। রক্ত ঝরছে। এরপর হাবড়া হাসপাতাল থেকে গীতা দেবীকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয় কলকাতায়।

পুলিস সূত্রে আরও খবর, হাবড়া শ্রীনগর বোমা-গুলি কাণ্ডের পর থেকেই ফেরার গীতা দেবীর ছেলে প্রবীর মজুমদার। মাঝে মাঝেই পুলিস প্রবীরের খোঁজে নগরথুবার এই মজুমদার বাড়িতে হানা দেয়। তারই মধ্যে আজ প্রবীরের বাড়িতে এই বোমা বিস্ফোরণের ঘটনায় নতুন করে আতঙ্কের পরিবেশ হাবড়া জুড়ে।

কোথা থেকে বোমা আসল? কোথায় রাখা রয়েছে বাকি বোমাগুলি? ঘটনার পর থেতেই উঠছে একাধিক প্রশ্ন। তবে শুট আউটের ঘটনার দশদিন কাটতে না কাটতেই ফের বোমাতঙ্কে ভুগছে হাবড়াবাসী। গোটা ঘটনার তদন্তে হাবড়া থানার পুলিস। ঘটনার পর এলাকায় রয়েছে পুলিসি বাড়তি নজরদারি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন