ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
The-bodyguard-had-22-mobile-handsets-and-50-SIM-cards
Anubrata CBI: অনুব্রতর দেহরক্ষীর কাছে থাকত মোবাইলের ২২ টি হ্যান্ডসেট ও ৫০ টি সিম!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 14:10:05


গরু (Cow) ও কয়লা পাচারকাণ্ডে (Coal Smuggling) অভিযুক্ত অনুব্রত মণ্ডলের ৪৩ টি সম্পত্তির (Property) হাদিশ পেয়েছে সিবিআই (CBI)। এর মধ্যে তাঁর দেহরক্ষী সায়গলের (Saigal) সঙ্গে যৌথভাবে রয়েছে বেশ কিছু সম্পত্তি। বাকি সম্পত্তি রয়েছে তাঁর আত্মীয়দের সঙ্গে। সেই বিষয়টি এখন খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে তাঁর আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে সিবিআইয়ের একটি সূত্রে জানা গিয়েছে।

সিবিআই সূত্র অনুযায়ী, এনামুল বীরভূম থেকে যে সব গরু পাচার করত, তার সবটাই জানতেন অনুব্রত। তাঁকে না জানিয়ে একটি গরুও পাচার হয়নি। এমনটাই বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করে নিশ্চিত হয়েছে সিবিআই। এখান থেকেই গরু পাচারের সঙ্গে অনুব্রত সরাসরি যুক্ত থাকার বিষয়টি স্পষ্ট হচ্ছে বলে সিবিআই মনে করছে।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, বিভিন্ন জেলার উদ্দেশে যাওয়া গরু, কয়লা, বালি ও পাথরভর্তি গাড়ির নম্বর পাঠানো হত অনুব্রতর দেহরক্ষী সায়গলের কাছে। পাচারের পথ নির্বিঘ্ন রাখতে পুলিস কর্তাদেরও তা আগাম জানিয়ে রাখতেন অনুব্রত। এই কাজে ব্যবহারের জন্য সায়গলের কাছে ছিল ২২টি মোবাইলের হ্যান্ডসেট। নেওয়া হয়েছিল ৫০টি সিম। মৃত অথবা এলাকার বিভিন্ন ব্যক্তির নথি ব্যবহার করে সেগুলি সংগ্রহ করা হয় বলেই অভিযোগ। কললিস্ট ঘেঁটে সংশ্লিষ্ট জেলার ওসি-আইসিদের সঙ্গে ফোনালাপের তথ্য সামনে এসেছে। অফিসারদের দাবি, পাচার কারবার থেকে উঠে আসা যাবতীয় অর্থ সংগ্রহ করতেন সায়গল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন