২৪ এপ্রিল, ২০২৪

Deadbody: নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার বাড়ির সামনের থেকেই, ঘটনাস্থলে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-19 12:22:54   Share:   

সাত সকালেই বাড়ির সামনে থেকে উদ্ধার নিখোঁজ যুবকের দেহ (body)। মর্মান্তিক এই ঘটনা উত্তর ২৪ পরগনার বসিরহাট (Basirhat) থানার ১৩ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণ পল্লীর। ঘটনার পর থেকেই আতঙ্কে (panic) এলাকাবাসী। কে বা কারা রয়েছে এই খুনের নেপথ্যে জানা নেই কারও। তবে ঘটনার পরই তদন্তে নেমেছে পুলিস (police)।

পরিবার সূত্রে খবর, বছর ২৯ শে সুদীপ দে, রবিবার দুপুর তিনটের সময় তাঁর মোবাইল ফোনে কেউ একজন ফোন করে। এরপরই তিনি বাড়ির থেকে বেরিয়ে পড়েন। কিন্তু অভিযোগ, তারপর আর খোঁজ পাওয়া যায় না তাঁর। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সোমবার ভোরবেলা তাঁর বাড়ির সামনে একটি মৃতদেহ (deadbody) পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর যায় পরিবারের কাছে। তাঁর মা করুণা দে এসে দেখেন তাঁর ছেলেরই মৃতদেহ সেটি। কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। কিন্তু কেন এই ঘটনা? কারা আছে এই ঘটনার নেপথ্যে প্রশ্ন তুলেছেন পরিবারের সদস্যরা।

পরিবারের অভিযোগ, সুদীপের শরীরে একাধিক দাগ রয়েছে। গলায় দড়ির দাগও রয়েছে। প্রাথমিক অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে। সুদীপ বিভিন্ন পেশায় যুক্ত কখনও টোটো গাড়ি চালাতেন। আবার কখনও দিনমজুরের কাজ করতেন। কী কারণে সুদীপকে মারল দুষ্কৃতীরা, কেউ কিছু বুঝতে পারছে না। মা করুণা দে ছেলেদের মৃত্যুর ঘটনায় যারা যুক্ত তাদের অবিলম্বনে গ্রেফতারের দাবী জানিয়েছেন। পাশাপাশি পুলিস সুদীপের মোবাইল ফোন খোঁজার চেষ্টা করছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিস মর্গে পাঠানো হয়েছে। পুরনো শত্রুতার জেরে পরিকল্পিত খুন না আত্মহত্যা সবটাই তদন্ত করছে পুলিস।


Follow us on :