১৩ জুন, ২০২৪

Howrah: বাড়ি থেকে দূরে ডোবায় মিলল নিখোঁজ ছাত্রীর দেহ, যৌন নিগ্রহ করে খুনের অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-20 17:52:33   Share:   

সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ (missing) ছিল ৯ বছরের এক ছাত্রী (student)। শেষমেষ তার দেহ মিলল গ্রামেরই একটি ডোবায়। মর্মান্তিক এই ঘটনাটি হাওড়ার (Howrah) রাজাপুর থানার পালোরা গ্রামের। অভিযোগ, ওই ছাত্রীকে যৌন নিগ্রহ করে খুন করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রয়েছে তীব্র উত্তেজনা। দোষীর চরম শাস্তির দাবি করেছে পরিবার। পরিবার সূত্রে খবর, ওই ছাত্রী তৃতীয় শ্রেণীতে পড়ছিল। পরিবারের অভিযোগ, খাবারের লোভ দেখিয়ে তাকে নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করা হয়েছে। এরপর তাকে মেরে ওই ডোবাই ফেলে দেওয়া হয়েছে। বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে ওই শিশুটির দেহ পাওয়া যায়।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে রাস্তার ধারে মৃত (death) অবস্থায় ওই ছাত্রীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তার দেহে রক্ত দেখে মহিলারা অনুমান করেন তাকে যৌন নিগ্রহ করে খুন (murder) করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে রাস্তার ধারে একটি দোকানে ঘুগনি মুড়ি কিনতে দেখেছিলেন এলাকার মানুষ। এরপর সে চলে যায়। তারপর থেকে সারা রাত নিখোঁজ ছিল ওই ছাত্রী। সকালে তার দেহ উদ্ধার হয়। তবে ঘটনার পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এদিকে, ঘটনার পরই স্থানীয়দের সন্দেহের তালিকায় উঠে আসে এই নির্মম কাজে যুক্ত এক যুবকের নাম। ঘটনার তদন্তে নেমেছে পুলিস (police)। পাশাপাশি ওই যুবকের খোঁজ চালাচ্ছে পুলিস। এলাকার মানুষ দোষীর উপযুক্ত শাস্তির দাবী করেছেন।


Follow us on :