২৪ জুন, ২০২৪

Deadbody: সাত সকালেই উদ্ধার রক্তাক্ত মৃতদেহ, চাঞ্চল্য তারকেশ্বরে
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-02 11:06:09   Share:   

সাত সকালেই উদ্ধার রক্তাক্ত মৃতদেহ (deadbody)। ঘটনাটি তারকেশ্বর (Tarakeshwar) থানার পূর্বতেঘরী গ্রামের। সকালের এমন দৃশ্যে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। প্রাথমিক তদন্তে পুলিসের (police) অনুমান খুন (murder) করা হয়েছে ওই ব্যক্তিকে। তবে কী কারণে এই খুন তার তদন্তে নেমেছে পুলিস। বুধবার সকালে স্থানীয় ব্যক্তিরা রাস্তার উপর মৃতদেহ দেখতে পেয়েই হতবাক হয়ে পড়েন। তড়িঘড়ি খবর দেওয়া হয় তারকেশ্বর থানায়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃতের আসল পরিচয় খতিয়ে দেখছে পুলিস।

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, মৃতদের পাশ থেকে বাঁশ, কডলেস মাইক্রোফোন উদ্ধার হয়েছে। পাশাপাশি জমিতে ধস্তাধস্তির চিহ্ন পাওয়া গিয়েছে। মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। যা প্রথমিকভাবে ইঙ্গিত করছে খুনের।

স্থানীয়রা জানান, এদিন ঘটনাস্থলের বেশ কিছু দূরে একটি আধার কার্ডের ফটোকপি পাওয়া গিয়েছে। তাতে নাম লেখা রয়েছে শেখ ইব্রাহিম আলী। কিন্তু এই আধার কার্ডের ফটোকপি ওই ব্যক্তির কিনা নিশ্চিত নয়। এখনও পর্যন্ত মৃত ব্যক্তির পরিচয় ও ঠিকানা জানা যায়নি। মৃত ব্যক্তির গায়ে লাল জামা ও জিন্সের প্যান্ট ছিল বলে খবর। এছাড়াও, তাঁর আনুমানিক বয়স ৫০ বছর। 


Follow us on :