২৬ এপ্রিল, ২০২৪

Murder: চলন্ত ট্রেনে ব্যবসায়ীকে এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপ, চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-06 10:49:59   Share:   

সাত সকালেই মর্মান্তিক ঘটনা। ভোরের চলন্ত লোকাল ট্রেনে ব্যবসায়ীকে (businessman) এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে শিয়ালদহ (Sealdah) দক্ষিণ শাখার দেউলা ষ্টেশনে।

জানা যায়, আহত ব্যক্তি বছর ৩৮ এর মসিয়ার জমাদার, নেতড়ার বাসিন্দা। রবিবার  ভোর ৫ টা ৪০ মিনিটে নেতড়া স্টেশন থেকে শিয়ালদহ আপ লোকাল ট্রেনে চেপে গড়িয়ার উদ্দেশ্য রওনা দিয়েছিলেন মসিয়ার জমাদার। নেতড়া স্টেশন থেকে ট্রেন ছাড়লে ট্রেনের কামরায় আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে মসিয়ার জমাদারের উপর চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী। এছাড়াও এলোপাথাড়ি কোপ মারতে থাকে মসিয়ার জমাদার এ উপর বলেই অভিযোগ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ট্রেনের কামরায়। এরপর দেউলা ষ্টেশন এলে ট্রেন থেকে নেমে দুষ্কৃতীরা চম্পট দেয় বলেই জানায় প্রত্যক্ষদর্শীরা।

অন্যদিকে ট্রেনের যাত্রীরা আশঙ্কাজনক অবস্থায় মসিয়ার জমাদারকে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে কলকাতায় স্থানান্তরিত করেন।

পরিবার সূত্রে জানা যায়, মসিয়ার জমাদার পুরোনো জিনিসপত্র কেনাবেচার ব্যবসা করেন। গড়িয়াতে তাঁর দোকান রয়েছে। নিত্যদিনের মত রবিবার ভোর ৫ টা ৪০ মিনিটের শিয়ালদহ আপ লোকাল ট্রেনে ওঠেন তিনি। সেই সময় দুষ্কৃতীরা তাঁর পেছনে ধাওয়া করে ট্রেনে চাপে। তবে ঘটনার পেছনে পুরোনো কোনও শত্রুতা রয়েছে বলে জানায় মসিয়ার জমাদারের পরিবার। তবে অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার জিআরপি থানার পুলিস। 


Follow us on :