ব্রেকিং নিউজ
The-Trinamool-did-not-support-Mahua-Maitra-remarks-about-mother-Kali
Mahua: মা কালী নিয়ে মহুয়া মৈত্রর মন্তব্যকে সমর্থন করল না তৃণমূল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-05 19:37:07


চলচ্চিত্র নির্মাতা লীনা মণিমেকালাই সম্প্রতি টুইটারে তাঁর তথ্যচিত্র 'কালী'র পোস্টার শেয়ার করেছিলেন। যাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল নেটপাড়ায়। পোস্টারে দেখা গিয়েছে, কালীরূপে সজ্জিত এক তরুণী, মুখে জ্বলন্ত সিগারেট। সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে আসা তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর কাছে এ বিষয়ে মতামত জানতে চাওয়া হয়েছিল। কিন্তু তাঁর করা মন্তব্যকে কেন্দ্র করেও শুরু হয় আলোড়ন। এবার এই মন্তব্যের জেরে মহুয়ার পাশে দাঁড়াল না তাঁর দল। কালী নিয়ে মহুয়ার মন্তব্য একান্তই তাঁর ব্যক্তিগত মতামত বলে মন্তব্য করা হয়েছে তৃণমূলের তরফে।

এই প্রসঙ্গে রাজ্য শাসকদলের থেকে একটি টুইট করা হয়। সেখানে বলা হয়, “মহুয়া মৈত্র দেবী কালীকে নিয়ে যে মন্তব্য করেছেন, তা একান্তই তাঁর ব্যক্তিগত মতামত এবং এই মন্তব্যকে কোনওভাবেই দল সমর্থন করে না। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস এই ধরনের মন্তব্যের তীব্র বিরোধিতা করে।"

উল্লেখ্য, মহুয়া মৈত্র অনুষ্ঠানে যোগ দিয়ে বলেন, "আমার কাছে কালী মানে যিনি মাংসভোজী এবং সুরা গ্রহণ করেন। নিজের ভগবানকে তুমি কীভাবে দেখতে চাও, তা কল্পনা করার অধিকার রয়েছে। কিছু জায়গা রয়েছে যেখানে ভগবানকে হুইস্কি দেওয়া হয়, আবার কিছু কিছু জায়গায় তা ভগবানের অপমানের সমান।"

প্রসঙ্গত, দেবী কালী সম্পর্কে মহুয়া মৈত্রের মন্তব্যের প্রতিক্রিয়ায়, বিজেপি নেতা শুভেন্দু অধিকারী সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে বলেছেন, তৃণমূল সর্বদা হিন্দু ধর্মকে অপমান করে। এবং তাঁরা আইনি পথে এগোবেন। তিনি আরও বলেছিলেন, বিজেপি আশা করে তাদের (বিজেপি) সরকার নূপুর শর্মার বিরুদ্ধে যে ব্যবস্থা নিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় মহুয়া মৈত্রর বিরুদ্ধে তেমনই ব্যবস্থা নেবেন।

Calcutta News
 
00:00
/
00:00
LIVE





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন