ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
The-Hom-Jagya-will-be-done-at-the-daughters-initiative-in-Anubratas-house
Anubrata House: অনুব্রত নেই, মেয়ের উদ্যোগেই বাড়িতে হবে সেই হোমযজ্ঞ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 14:51:30


জল্পনার অবসান। সোমবার ১৫ আগস্ট অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বাড়িতে হোমযজ্ঞ হচ্ছে। উল্লেখ্য, এই অনুষ্ঠানের জন্য কদিন আগে থেকেই বাড়ির ছাদে একটি প্যান্ডেল (Pandel) করা হয়েছিল। কিন্তু হঠাৎ বৃহস্পতিবার সিবিআই-এর (CBI) হাতে গ্রেফতার (Arrest) হওয়ার পর অনুব্রত মণ্ডলের বাড়ির ছাদের সেই প্যান্ডেল খুলে ফেলার কাজ শুরু হয়। কিন্তু সম্প্রতি সেই প্যান্ডেল নতুন করে করা হচ্ছে এবং জানা যাচ্ছে আগামীকাল অর্থাৎ সোমবার হোমযজ্ঞের আয়োজন হবে। তৃণমূল নেতা গদাধর হাজরা জানিয়েছেন, সুকন্যা মণ্ডল অর্থাৎ অনুব্রত মন্ডলের মেয়ে (Anubrata Daughter) এই হোমযজ্ঞ করতে রাজি হয়েছেন এবং তাঁর উপস্থিতিতেই এই হোমযজ্ঞ হবে। তবে কার নামে এই হোমযজ্ঞ হবে, তা এখনও স্পষ্ট করে জানানো হয়নি।

উল্লেখ্য, প্রাথমিকভাবে জানা গিয়েছিল, অনুব্রত মণ্ডলের বর্তমান বাড়ির লাগোয়া যে প্রাসাদোপম নতুন বাড়িটি তৈরি হয়েছে, তার গৃহপ্রবেশ উপলক্ষ্যেই এই হোমযজ্ঞের আয়োজন করা হয়েছিল। বাড়ির ছাদে তৈরি করা হয়েছিল বিশাল প্যান্ডেল। কিন্তু গত বৃহস্পতিবার সিবিআই তাঁর বাড়ি ঘিরে ফেলে তাঁকে তুলে নিয়ে যায়। ফলে সেদিনই প্রশ্ন উঠতে শুরু করেছিল, হোমযজ্ঞ কি আদৌ হবে? কারণ, গৃহকর্তাই তো নেই। বাস্তবিক হয়তো হোমযজ্ঞের অনুষ্ঠান বাতিল করারই সিদ্ধান্ত হয়েছিল। সেই কারণে, খুলে ফেলা হচ্ছিল ছাদের প্যান্ডেল। কিন্তু গদাধরবাবুর কথা অনুযায়ী, অনুব্রতর মেয়ে সেই অনুষ্ঠান করতে রাজি হওয়ায় ফের প্যান্ডের বাঁধার কাজ শুরু হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন