২৮ মার্চ, ২০২৪

Accident: বউভাত থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে ধাক্কা বাসের, জখম ১০
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-05 11:14:45   Share:   

রাতভর বিয়ের অনুষ্ঠানে হই-হুল্লোড়। কিন্তু কে জানতো ফেরার পথেই ঘটবে বড়সড় বিপত্তি। বউভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। খড়্গপুরে (Kharagpur) রূপনারায়ণপুরে ৬ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস। গুরুতর আহত (injured) ১০ জন। পুলিসের (police) তৎপরতায় দ্রুত আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (hospital)।

জানা যায়, রবিবার বৌভাতের অনুষ্ঠান সেরে সোমবার ভোরে ঝাড়গ্রাম (Jhargram) থেকে পূর্ব মেদিনীপুরের সুতাহাটা থানার কুকড়াহাটির উদ্দেশ্যে ফিরছিল একটি যাত্রী বোঝাই বাস। বাসে ছিলেন প্রায় ৫০ জন কনে যাত্রী। এরপর রূপনারায়ণপুরে ৬ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে গার্ডওয়ালে ধাক্কা মারে বাসটি। এরপরই কনে যাত্রী-সহ রীতিমত পাল্টি খেয়ে যায় বাস। ঘটনায় গুরুতর জখম হন অন্তত ১০ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় খড়গপুর লোকাল থানার পুলিস। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিস।

তবে মর্মান্তিক এই ঘটনার পরেই এলাকা ছেড়ে চম্পট দেয় বাস ড্রাইভার। তবে জখম হন বাসের হেলপার। দুর্ঘটনার পর পুলিসি তৎপরতায় অন্যান্য কনে যাত্রীদের বাসে করে রওনা করা হয় তাঁদের গন্তব্যে। সাত সকালেই এমন মর্মান্তিক ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।


Follow us on :