ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Tenth-class-student-abducted-after-taking-sleeping-pills-for-not-accepting-marriage-proposal
Kidnap: বিয়ের প্রস্তাব না মানায় ঘুমের ওষুধ খাইয়ে দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-30 14:38:33


লাগাতার প্রেমের প্রস্তাব মেনে না নেওয়ায় নাবালিকাকে অপহরণের অভিযোগ উঠল পাশের পাড়ার একজনের বিরুদ্ধে। পরিবার সূত্রে জানা গিয়েছে, নাবালিকা মেয়েটির বয়স মাত্র ১৫ বছর। দশম শ্রেণির ছাত্রী। সরকার যখন পড়াশোনার জন্য এত আর্থিক সহযোগিতা করছে, তখন বিয়ের প্রশ্নই ওঠে না। তাই ছেলের বাড়ির প্রস্তাব নাকচ করে দেন শান্তিপুর শহরের এক ব্যক্তি। এরপরই পাশের গবারচর পূর্বপাড়ার ছেলে সুফল বিশ্বাস বেশ কয়েকজন বন্ধুকে নিয়ে এসে হুমকি দিয়ে যায়, তার দেওয়া প্রেমপ্রস্তাবে রাজি হয়ে বিয়ে না দিলে প্রাণে মেরে দেওয়া হবে। এমনকি বিষয়টি থানা-পুলিশ বা এলাকাবাসীর মধ্যে জানাজানি করলেও প্রাণে মেরে ফেলার হুমকি আসে, এমনটাই অভিযোগ ছাত্রীর বাবার।

তাঁর স্ত্রী অর্থাৎ ওই নাবালিকার মা বলেন, তাঁদের এলাকায় এভাবেই বেশকিছু নাবালিকাকে অপহরণ করে নিয়ে গিয়ে বিয়ে করা হয়েছে। আর্থিক অবস্থা ভালো না হওয়ার কারণে অনেকেই পরবর্তীতে মেনে নিতে বাধ্য হয়েছেন। মোহ কাটতেই কিছুদিনের মধ্যে অত্যাচার করে পাঠিয়ে দেওয়া হয় বাপের বাড়িতে। তবে তিনি এবার নিজের মন শক্ত করেছেন, এলাকার কোনও মেয়ের এমন হতে দেবেন না, দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তাঁর মেয়ের অপহরণকারীর। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, পুলিশ-প্রশাসন এবং আইন-আদালতের উপর পূর্ণ আস্থা আছে। মেয়েকে যেখানে আটকে রাখা হয়েছে, সেখান থেকে নিশ্চয়ই উদ্ধার হবে। তিনি বলেন, অনেকেই ভাবছেন মেয়ের সাথে কোনও প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। আমি নিশ্চিত হয়ে বলতে পারি, সে ফিরে এলে স্পষ্ট হবে, তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়েছে ঘুমের ওষুধ খাইয়ে।

বালিকার বাবা বলেন, ২৭ তারিখ সন্ধ্যার পর থেকে নিয়মমতো ২৪ ঘণ্টা অপেক্ষা করি। তারপর প্রেমপ্রস্তাব দিয়ে বারবার বিরক্ত করা ছেলেটির বাড়িতে যাই। সে বাড়িতে না থাকার কারণে সন্দেহ আরও বাড়ে। এরপর পরিবারের অন্য সদস্যরাও পলাতক। অপহরণকারী সুফল বিশ্বাস ২৭ মে সোশ্যাল মিডিয়ায় আমার মেয়ের একটি ছবি পোস্ট করে তা আবার ডিলিট করে দেয় পরেরদিন। যার স্ক্রিনশট রাখা রয়েছে আমাদের কাছে। এরপর ২৮ তারিখ একটি নাম্বার থেকে আমার মোবাইলে ফোন করে মেনে নেওয়ার হুমকি দেয় সে। গতকাল অর্থাৎ ২৯ মে আমার মেয়ে আতঙ্কিত অবস্থায় একটি অন্য মোবাইল থেকে কান্নাকাটির সাথে ফোন করে জানায়, তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার জন্য। লোকেশন জানানোর আগেই মোবাইলটা তার হাত থেকে কেড়ে নেওয়া হয়, এমনটাই মনে হয়েছে। এরপর থেকে সেই মোবাইলটা পর্যন্ত সুইচ অফ। প্রশাসনের কাছে তাঁর প্রশ্ন, নাবালিকা মেয়েকে তুলে নিয়ে গিয়ে এভাবে লাগাতার হুমকি! দু-দুটো মোবাইলের লোকেশন ট্র্যাক করে অবিলম্বে মেয়েকে উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হোক তাঁদের কাছে। কঠোর দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক অপরাধীদের। জানা গেছে, বিষয়টি নিয়ে তৎপর শান্তিপুর থানার পুলিশ সহ গোটা জেলার পুলিশ-প্রশাসন। চাইল্ড লাইনও তৎপর রয়েছে নাবালিকা উদ্ধারের বিষয়ে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন