ব্রেকিং নিউজ
Tensions-rise-in-Siliguri-over-ink-flag-flex-tearing
Siliguri: মুখ্যমন্ত্রীর ছবিতে কালি, ঝান্ডা-ফ্লেক্স ছেঁড়ার ঘটনায় উত্তেজনা শিলিগুড়িতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-22 10:08:30


সামনেই পঞ্চায়েত নির্বাচন। এর আগেই মুখ্যমন্ত্রীর ছবি মুখে কালি লাগানো, পাশাপাশি তৃণমূল সহ একাধিক দলের ঝান্ডা, ফ্লেক্স ছেঁড়ার ঘটনা। এইসব ঘটনাটি ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে শিলিগুড়ি। অবশেষে তৃণমূলের কর্মীরা বাগডোগরা এমএস কলোনি এলাকায় ঘুরে দেখলেন। দেখা যায় সেখানে বিজেপি, তৃণমূল, সিপিএমের ঝান্ডা, ফ্লেক্স ও ব্যানারগুলি ছেঁড়া অবস্থায় মাটিতে গড়াগড়ি খাচ্ছে। তবে কে বা কারা পোস্টারগুলি ছিড়ে মাটিতে ফেলে দিয়েছে, তা এখনও স্পষ্ট নয়। এমনকি পোস্টারে থাকা মুখ্যমন্ত্রীর ছবিতে কেউ কালি দিয়ে দাগিয়ে রেখে গিয়েছে। পাশাপাশি সিপিএম ও বিজেপির যে পোস্টারগুলি রয়েছে, সেগুলিও কেউ ছিড়ে দিয়েছে। ঘটনায় গোটা এলাকার শুরু রাজনৈতিক চাপানোতর।

অবশেষে খবর পেয়ে প্রার্থীরা এসে একত্রিত হয়ে সমস্ত ব্যানারগুলি পুনরায় লাগিয়ে দেন। দার্জিলিং জেলার তৃণমূলের মাইনরিটি সেলের সভাপতি মহিবুল ইসলাম জানান, এই এলাকায় কেউ বা কারা রাতের অন্ধকারে সমস্ত দলের পোস্টার ব্যানার ছিঁড়ে দিয়েছে। এর আগে কোনওদিন এরকম ঘটনা ঘটেনি। এলাকায় উত্তেজনা করার জন্য দুষ্কৃতীরা এই ধরনের ঘটনা ঘটিয়েছে বলেই প্রাথমিক অনুমান তাঁর।

তবে ঘটনার পর সমস্ত দলের প্রার্থীরা একত্রিত হয়ে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন সঠিক ব্যবস্থা নেওয়ার। একই সঙ্গে কে বা কারা রাতের অন্ধকারে এইধরনের কাজ করছে, সেই বিষয়ে তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন