ব্রেকিং নিউজ
Teachers-have-to-enter-the-school-every-day-by-removing-bottles-of-wine-and-beer
School: মদ ও বিয়ারের বোতল সরিয়েই প্রতিদিন স্কুলে ঢুকতে হয় শিক্ষকদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-22 13:18:03


সন্ধ্যা হলেই স্কুল (school) চত্বরে বসে মদ ও জুয়ার আসর। প্রতিদিন একই ঘটনা দেখে চরম সমস্যায় পড়েছেন স্কুলের শিক্ষকরা (teacher)। ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর (Ishlampur) ব্লকের দাড়িভিট প্রাথমিক বিদ্যালয়ের।

স্কুল কর্তৃপক্ষ থেকে জানা গিয়েছে, প্রতিদিন সন্ধ্যায় স্কুল চত্বরে মদ ও জুয়ার আসর বসে। এতে স্কুলের পরিবেশ নষ্ট করার অভিযোগ উঠছে কিছু অসাধু ব্যক্তির বিরুদ্ধে। সকালে স্কুল খুলতে আসলে স্কুল চত্বরের মধ্যে এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকে মদ ও বিয়ারের বোতল, চিপসের প্যাকেট সহ নানান সামগ্রী। যা প্রতিদিন স্কুলের শিক্ষক বা স্কুলের রাঁধুনিদের পরিষ্কার করতে হয়। একটি শিক্ষা কেন্দ্রে বারবার একই ঘটনায় পড়ুয়াদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত স্কুলের শিক্ষকরা। এর আগেও একাধিকবার প্রশাসনের দ্বারস্থ হলে কিছুদিন বন্ধ থাকার পর আবার মদ ও জুয়ার আসর বসতে শুরু করে স্কুল প্রাঙ্গনে। যা নিয়ে চরম সমস্যায় পড়েছেন স্কুলের শিক্ষকরা। 

তাই শিক্ষা প্রতিষ্ঠানকে বাঁচাতে ইসলামপুর থানার পুলিসের দ্বারস্থ হবেন বলেও এবার সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। এবং এই ঘটনায় ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলেও জানানো হয়েছে স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে। অভিযুক্তদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। এখন দেখার প্রশাসনের তত্পরতা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন