২৫ এপ্রিল, ২০২৪

Idrish Ali: দলীয় পদ পাইয়ে দেওয়ার নামে টাকা নেওয়া? তাণ্ডব বিধায়কের বাড়ির সামনে
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-09 08:50:26   Share:   

তৃণমূল বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভের জেরে চাঞ্চল্য এলাকায়। সোমবার রাতে ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলির বাড়িতে হামলার অভিযোগ। স্থানীয় অঞ্চল তৃণমূল কর্মীদের অভিযোগ, যে কোনও পদ পাইয়ে দেওয়ার জন্য টাকার দাবি করেন বিধায়ক। এরপরই সোমবার সন্ধ্যায় মুর্শিদাবাদের ভগবানগোলার বিধায়ক ইদ্রিস আলির বাড়ির সামনে দলেরই একাংশ কার্যত তাণ্ডব চালায় বলে অভিযোগ। চেয়ার টেবিল ভাঙচুর করা হয়েছে । অভিযোগের তিরে তৃণমূলের কুঠিরামপুর এলাকার অঞ্চল সভাপতি মোস্তাফা শেখ। একটি সাংগঠনিক মিটিং চলার সময় এই হামলা চালানো হয় বলে জানা গেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় ভগবানগোলা থানার পুলিস। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন বিধায়ক ইদ্রিশ আলি। তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলে দাবি করেন তিনি।

অন্যদিকে, বিরোধীদের অভিযোগ ,টাকা দিয়ে পদ পাইয়ে দেওয়ার রাজনীতি চলছে ভগবানগোলায়। আর সেই কারণেই আজকের এই পরিণতি। কুঠিরামপুরের অঞ্চল সভাপতিও অভিযোগ করেছেন, অঞ্চল সভাপতি হওয়ার জন্য তার কাছে ৫ লক্ষ টাকা নেওয়া হয়েছে। এছাড়াও ব্লক সভাপতি করার জন্যও টাকা নেওয়া হয়েছে।

ইতিমধ্যে এই ঘটনায় ভগবানগোলা থানায় লিখিত অভিযোগ করেছে ইদ্রিশ আলির আপ্ত সহায়ক মফিজুল হক। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয় নি। অভিযোগকারীদের একটাই দাবি, এই বিধায়ককে তারা চান না। বিধায়ক দলের ভিতরে ভেদাভেদ তৈরি করছেন। এর সমাধান চান তারা। 


Follow us on :