২৪ এপ্রিল, ২০২৪

Suicide: ভর সন্ধ্যায় আত্মঘাতী স্কুল শিক্ষক ছেলে ও মা, মৃত্যুর কারণ অজানা
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-17 11:35:19   Share:   

মায়ের শাড়িতেই গলায় ফাঁস লাগানো অবস্থায় স্কুল শিক্ষক (school teacher) ছেলে ও মায়ের ঝুলন্ত দেহ (hanging body) উদ্ধার ঘর থেকে। মর্মান্তিক ঘটনাটি উত্তর ২৪ পরগনার অশোকনগর (Ashokanagar) থানার বিড়া বান্ধব পল্লী এলাকার। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে (Mental depression) ভুগছিলেন তাঁরা বলেই পরিবার সূত্রে খবর। ঘটনার খবর পেয়ে অশোকনগর থানার পুলিস (police) দেহ দুটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

জানা যায়, মৃত ছেলে বছর ৪৮ এর প্রমিৎ বিশ্বাস, মা বছর ৬৮ এ সুনন্দা বিশ্বাস।রোজকার মতো রবিবার দুপুরে খাওয়া-দাওয়া সেরে বাড়ির ছোট ছেলে পেশায় স্কুল শিক্ষক প্রমিৎ তাঁর মায়ের ঘরে ঘুমাতে যান। রবিবার সন্ধ্যা নাগাদ পরিবারের সদস্যরা প্রমিৎকে ডাকতে গিয়ে দেখেন মায়ের ঘরের ভেতর জানালার সঙ্গে মায়ের শাড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছেন ছেলে প্রমিৎ ও মা সুনন্দা। তড়িঘরি খবর দেওয়া হয় স্থানীয় পুলিস ফাঁড়িতে। পুলিস পৌঁছে দুজনকে উদ্ধার করে অশোকনগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর ২৫ ধরে স্নায়ুরোগে ভুগছিলেন পেশায় প্রাইমারি স্কুল শিক্ষক প্রমিৎ। ছেলের চিন্তায় মা সুনন্দা বেশ কয়েক বছর মানষিক অবসাদে ভুগছিলেন।সুনন্দা দেবীও একসময় স্থানীয় একটি বেসরকারি স্কুলের প্রধান শিক্ষিকা ছিলেন। তবে হঠাৎ করে মা এবং ছেলের এই ধরনের ঘটনায় অবাক প্রতিবেশীরা। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ এলাকার। তবে আসলে ঠিক কী কারণে এই ঘটনা, বুঝতে পারছেনা কেউ। তবে অশোকনগর থানার পুলিসের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :