ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Sudden-raid-in-In-laws-house-loot-beating-and-snatching-daughter-away
Hasnabad: শ্বশুরবাড়িতে দলবল নিয়ে হানা, লুটপাট, মারধর করে মেয়েকে ছিনিয়ে নিয়ে গেলেন বাবা-মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-01 13:52:19


পারিবারিক বিবাদের জেরে মারধর, ভাঙচুর, লুটপাট সোনার গহনা সহ নগদ অর্থ। ঘটনায় জখম (Injured) ৫ জন। স্বামীর (Husband) কাছ থেকে মেয়েকে (Daughter) ছিনিয়ে নিয়ে গেলেন বাপের বাড়ির লোকজন। ঘটনাটি বসিরহাটের (basirhat) হাসনাবাদের গোবিন্দপুর গ্রামের।

জানা যায়, স্বামী দেবব্রত সর্দারের সঙ্গে মৌমিতা সর্দারের দীর্ঘদিন ধরে পারিবারিক অশান্তি, গণ্ডগোল, ঝামেলা লেগেই থাকত। এই নিয়ে একাধিকবার সালিশি সভা হয়েও কোনও সুরাহা মেলেনি। এদিন আচমকাই মেয়ের বাবা-মা সহ ২৫ জনের একটি দল এসে লোহার রড, শাবল নিয়ে চড়াও হয় মেয়ের শ্বশুরবাড়িতে। প্রথমে মৌমিতাকে স্বামীর ঘর থেকে বের করে নিয়ে আসা হয়। তারপর প্রতিবাদ করলে স্বামী দেবব্রত সর্দারকে বেধড়ক মারধর করে তারা। ভাসুর অসিত সর্দার, পিলু সর্দারকেও মারধর করা হয়। এমনকি তাদের ১৪ বছরের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র অপূর্ব সর্দারও এই হামলা থেকে রেহাই পায়নি।

শ্বশুরবাড়ির লোকজনদের অভিযোগ, তাঁদেরকে বেধড়ক মারধর করা হয়। তারপর বাড়ি ভাঙচুর, সোনার গহনা সহ প্রায় লক্ষ টাকা লুট করে মেয়েকে নিয়ে তারা ফিরে যায় গ্রামে।

অতর্কিত হামলায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোবিন্দপুর গ্রামে। আক্রান্তরা টাকি হাসপাতলে বর্তমানে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর, তাঁদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তবে এই বিষয়ে ওই গৃহবধূর বাপের বাড়ির কোনও প্রতিক্রিয়া মেলেনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন