ব্রেকিং নিউজ
Students-and-teachers-dance-with-catchy-songs-on-school-birthday-angry-parents
School: স্কুলের জন্মদিনে চটুল গানের সঙ্গে নাচ পড়ুয়া ও শিক্ষকের, ক্ষুব্ধ অভিভাবকরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-17 17:06:56


স্কুলের (School) জন্মদিনে হিন্দি গানের সঙ্গে পড়ুয়াদের (student) নৃত্য (dance), যা ঘিরে চাঞ্চল্য এলাকায়। পাশাপাশি অন্য একটি গানের তালে নাচতে দেখা গেল ভারপ্রাপ্ত শিক্ষকেও (teacher)। বিভিন্ন স্যোশাল মিডিয়ায় (social media) ঘুরছে স্কুলে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এই ধরনের গানের সঙ্গে পড়ুয়া ও শিক্ষকের নাচের দৃশ্য। এই ঘটনা ঘিরে অভিভাবকদের একাংশ স্কুলের এই সংস্কৃতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। যদিও ভারপ্রাপ্ত শিক্ষক প্রাক্তন ছাত্রদের উপর দায় চাপিয়ে দিয়েছেন। তবে স্কুলের পরিচালন কমিটির সভাপতি স্কুলের অনুষ্ঠানের শেষ পর্যন্ত উপস্থিত থেকেও এমন কোনও ঘটনা ঘটেনি বলে দাবি করেন। তাঁর মতে, অনুষ্ঠান শেষে এটা হয়ত হয়েছে। এমনই ঘটনার সাক্ষী রইল বীরভূমবাসী। বীরভূমের (Birbhum) ভদ্রপুর মহারাজ নন্দকুমার উচ্চ বিদ্যালয়ে এমন ঘটনায় শুরু হয়েছে তরজা।

জানা যায়, মঙ্গলবার এই বিদ্যালয়ের ৭৫ তম প্রতিষ্ঠা দিবস উৎসব ছিল। সেই উপলক্ষ্যে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের শেষ বেলায় শুরু হয় হিন্দি চটুল গান, আর সেই গানের তালে নৃত্য করতে দেখা যায় ছোট থেকে বড় সব শ্রেণীর পড়ুয়াদের। 

তবে এই বিষয় নিয়ে সুর চড়িয়েছে বিরোধীরা। বিরোধীদের অভিযোগ, তৃণমূল আমলে নির্বাচন না করে স্কুলে সিলেকশন করার জন্য এই দায় পরিচালন কমিটির। তবে এই ধরনের নৃত্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হাওয়ায় সমালোচনার ঝড় উঠেছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন