ব্রেকিং নিউজ
Student-was-sexually-abused-at-Usthi-Mission-School-admitted-to-SSKM
Molest: উস্থির মিশন স্কুলে যৌন নির্যাতনের শিকার ছাত্র, ভর্তি এসএসকেএমে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-02 20:09:40


উস্থি থানার একটি মিশনে এক ছাত্রের সঙ্গে যৌন নির্যাতনের অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় ছাত্রটি ভর্তি এসএসকেএমে। পরিবার সূত্রে জানা গেছে, গত ৩০ এপ্রিল রাত দেড়টা নাগাদ পরিবারের কাছে ফোন যায় মিশন কর্তৃপক্ষের তরফে। অষ্টম শ্রেণির পড়ুয়া ছেলেটি অসুস্থ বলে ফোন করে মিশন কর্তৃপক্ষ। মিশনের তরফে অসুস্থ ছাত্রকে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতিতে পরে এসএসকেএমে স্থানান্তর করা হয় তাকে। পরিবারের লোক অচৈতন্য অবস্থায় দেখে তাকে। তারা জানায়, ছেলেটির পুরুষাঙ্গে ক্ষত রয়েছে। গলাতেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে দাবি পরিবারের। মিশনের বিরুদ্ধেই আঙুল তুলছেন ছাত্রের বাবা।

পরিবারের আরও দাবি, মিশন কর্তৃপক্ষ নাকি এই ঘটনা কোনও জিনগত কারণ বা ভুতুড়ে বলে জানিয়েছে। কিন্তু মিশনের প্রধান শিক্ষক তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা স্বীকার করেননি। উল্টে মিশন অসুস্থ ছাত্রের পাশে আছে বলে দাবি করেছেন।

তবে অভিযোগ, ঘটনার ৪৮ ঘন্টা পরেও এখনও অধরা অভিযুক্তরা। উল্লেখ্য, মিশনে ২০২১ সালে সপ্তম শ্রেণিতে ভর্তি হয় ওই ছাত্র। ২০ জন অষ্টম শ্রেণির পড়ুয়াদের সঙ্গে থাকতো ছাত্রটি। লেখাপড়ায় ভালো বলে জানা গেছে। তবে ঘটনার তদন্তে ডায়মন্ড হারবারের এসডিপিও মিথুন কুমার দে জানান, ভূতের তথ্য সর্বৈব মিথ্যা। তদন্ত চলছে, খুব তাড়াতাড়ি সত্য উদঘাটিত হবে। ঘটনাস্থলে যান উস্থি থানার আইসি।

এই মিশনটি স্থাপিত ২০০৬ সালে। প্রায় ৯০০ ছাত্র ছাত্র রয়েছে বর্তমানে এই মিশনে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন