ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
State-Child-rights-Commission-visits-victims-house-and-spoke-to-mother
Child: 'নিজের হাতেই শিবমকে খুন',শান্তিনিকেতন-কাণ্ডে স্বীকারোক্তি মূল অভিযুক্তর, ফাঁসি চাইল পরিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-22 14:22:44


শান্তিনিকেতন শিশু অপহরণ এবং খুন-কাণ্ডে (Santiniketan Child Murder) চাঞ্চল্যকর স্বীকারোক্তি মূল অভিযুক্ত রুবি বিবির। পুলিসের (Birbhum Police) কাছে স্বীকারোক্তিতে তিনি জানান, নিজের হাতে শিবম ঠাকুরকে খুন করেছেন। তবে সঞ্জীব নামে একজন খুদেকে নিয়ে এসেছিল। এই স্বীকারোক্তির পরেই এই ঘটনার তদন্তে আরও একধাপ এগিয়ে গেল বীরভূম পুলিস। এদিকে, বৃহস্পতিবার মোলডাঙা গ্রামে গিয়ে শোকাহত পরিবারের সঙ্গে কথা বলেন রাজ্য শিশু সুরক্ষা কমিশনের (State Child Rights Protection) চেয়ারম্যান সুদেষ্ণা রায়। তাঁর কাছে অভিযুক্তদের ফাঁসির দাবি করে শিবমের মা-বাবা।

এমনকি, অভিযুক্ত পরিবারের কেউ যাতে আর এই গ্রামে ঢুকতে না পারে, সেটা নিশ্চিত করে বলা হয়েছে প্রশাসনকে। এদিন পরিবারের সঙ্গে দেখা করে পুলিস এবং জেলা শিশু সুরক্ষা কমিশন থেকে ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। পাশাপাশি তদন্তের গতিপ্রকৃতি এবং ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। 

এদিকে, শিশু অপহরণ এবং খুনে কোনও রাজনৈতিক যোগ চায় না পরিবার। কোনও রাজনৈতিক ব্যক্তিত্বর সঙ্গে দেখা করতে চান না নিহত শিশুর পরিবার। এমনটাই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন তারা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন