ব্রেকিং নিউজ
Soumitra-Khan-and-Sujata-Mondal-appears-before-Bankura-court-over-divorce-case
BNK: 'দ্রুত ডিভোর্স দিন', বিবাহবিচ্ছেদের মামলায় বাঁকুড়া জেলা আদালতে সৌমিত্র-সুজাতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-17 11:04:38


বিবাহবিচ্ছেদ মামলায় (Divorce case) বাঁকুড়া জেলা আদালতে সোমবার উপস্থিত ছিলেন সাংসদ সৌমিত্র খাঁ  ও তাঁর স্ত্রী সুজাতা মণ্ডল (Soumitra-Sujata)। এর আগে দু'জনেই পৃথক পৃথক ভাবে আদালতে (Bankura Court) হাজির হয়ে মিউচুয়াল ডিভোর্সের পক্ষে সওয়াল করেছিলেন। সেই মামলারই শুনানি ছিল সোমবার।  বাঁকুড়া বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ২০১৬ সালে পয়লা জুলাই সুজাতা মণ্ডলকে বিয়ে করেন। ২০১৯-র লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রকে জেতানোর মূল কারিগর ছিলেন স্ত্রী সুজাতাই। পরে ২০২০-র ডিসেম্বরে তৃণমূলে যোগ দেন সুজাতা। ওই দিনই সংবাদমাধ্যমে সুজাতার সঙ্গে সম্পর্ক ত্যাগের কথা জানান সৌমিত্র।

এরপরই আদালতের দ্বারস্থ হয়ে সৌমিত্র, স্ত্রীর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্ক ছেদের জন্য ডিভোর্স মামলা করেন। এবার সেই মামলারই অঙ্গ হিসাবে সোমবার মিউচুয়াল ডিভোর্সের শুনানি হয় বাঁকুড়া জেলা আদালতের দ্বিতীয় অতিরিক্ত দায়রা বিচারক প্রশান্ত মুখোপাধ্যায়ের এজলাসে। প্রায় এক ঘন্টা ধরে দুজনের উপস্থিতিতে চলে শুনানি।

সুজাতা খাঁ জানান, এই ডিভোর্সের মামলায় তাঁর কোনো দাবী-দাওয়া নেই। বিষয়টি বিচারাধীন। আদালত চাইলে দ্রুত এই মামলার নিস্পত্তি হবে। সৌমিত্র খাঁ বিষয়টিকে ব্যাক্তিগত বিষয় বলে এড়িয়ে যান। সাংসদের আইনজীবী জানান, 'মামলাটি দ্রুত নিস্পত্তির জন্য আদালতকে আবেদন জানানো হয়েছে। সোমবার তার শুনানি হয়েছে।'

এদিকে, আদালত দু'পক্ষের কাছেই তাঁদের সম্পর্ক নিয়ে জানতে চায়। দু'পক্ষই ডিভোর্সের ব্যাপারে আদালতের কাছে তাঁদের সম্মতির কথা জানান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন